logo
  • ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬

সিনেমা ইন্ডাস্ট্রির চেহারা পাল্টে দিতে চাই: শাকিব খান

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৩ জুন ২০১৯, ১৮:২২ | আপডেট : ২৩ জুন ২০১৯, ১৮:৩৭
সিনেমা ইন্ডাস্ট্রির চেহারা পাল্টে দিতে চাই: শাকিব খান - Rtv Online
ঢালিউডের নামি তারকা অভিনেতা শাকিব খান একসঙ্গে চারটি ছবি প্রযোজনার ঘোষণা দিলেন। তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ছবিগুলো নির্মিত হবে। সবগুলো ছবিতেই নায়ক হিসেবে থাকছেন শাকিব।

রোববার দুপুরে এফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে তিনি তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নতুন চার ছবির ঘোষণা দেন।

কাজী হায়াত ‘বীর’, মালেক আফসারী ‘পাসওয়ার্ড ২’, বদিউল আলম খোকন ‘ফাইটার’ ও হিমেল আশরাফ ‘প্রিয়তমা’ পরিচালনা করবেন।

হিমেল আশরাফ দেশের বাইরে থাকায় অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি। এ সময় বাকি তিন চলচ্চিত্র নির্মাতাকে অনুষ্ঠানে সাইনিং চেক তুলে দেন শাকিব খান ও ছবির সহ-প্রযোজক ইকবাল হোসেন জয়।

শাকিব খান বলেন, আমি আন্তর্জাতিক মানের ছবি নিয়মিত প্রযোজনা করতে চাই। আজ এই ইন্ডাস্ট্রির কারণে আমি দর্শকের ভালোবাসা পেয়েছি। শাকিব খান হতে পেরেছি। তাই আমি এই ইন্ডাস্ট্রির দুঃসময়ে চলে যেতে চাই না।

তিনি আরও বলেন, আমি চাইলে কলকাতায় নতুন একটা কাজ শুরু করতে পারতাম। তবে আমি তা করছি না। এই ইন্ডাস্ট্রির দুঃসময়ে আমি পাশে থাকতে চাই। ভালো মানের কাজ করতে চাই। যেন দেশে ও দেশের বাইরে বাংলা সিনেমার দর্শকরা এই ইন্ডাস্ট্রির সুনাম করেন। আমি দেশের সিনেমা ইন্ডাস্ট্রির চেহারা পাল্টে দিতে চাই। যেন বিদেশে গিয়ে আমার দেশের সিনেমা নিয়ে গর্ব করতে পারি।

শাকিব খান এখন ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির কাজ করছেন। তার বিপরীতে রয়েছেন বুবলী। ছবিটি পরিচালনা করছেন জাকির হোসেন রাজু।

এর আগে ২০১৪ সালে ‘হিরো দ্য সুপারস্টার’ নামে একটি ছবি প্রযোজনা করেছেন শাকিব। সবশেষ ঈদুল ফিতরে তার প্রযোজিত দ্বিতীয় ছবি ‘পাসওয়ার্ড’ মুক্তি পায়। 

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়