• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

আল্লাহকে ভয় করে এমন জীবনসঙ্গী খুঁজছেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২৪, ২০:০২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহি। খুব অল্প সময়েই নিজের শক্ত অবস্থান গড়ে তুলেছেন এই তিনি।তবে অভিনয়ের চেয়ে নাচেই বেশ পারদর্শী নোরা। শুধু তাই নয়, বলিউডে তিনি ‘বেলি ডান্স কুইন’ হিসেবে পরিচিত। ক্যারিয়ারের লম্বা সময়ে একাধিক মানুষের সঙ্গে নাম জড়ালেও কোনো সিরিয়াস সম্পর্কে দেখা যায়নি তাকে।

এদিকে অনেক তো হলো একা থাকা। ব্যক্তিগত জীবন নিয়ে কী ভাবছেন নোরা? কবে বিয়ে করবেন কিংবা কেমন পাত্র চান প্রশ্নগুলোর উত্তর দিয়েছেন কানেক্ট এফএম কানাডাকে। প্রকাশ করেছেন মা হোওয়ার আকাঙ্ক্ষাও।

বিয়ের জন্য কেমন পাত্র চান জানতে চাইলে এ আইটেম গার্ল বলেন, আমি এমন একজন মানুষকে খুঁজছি যে আল্লাহকে ভয় করে এবং যার লালন-পালন খুব ভালো হয়েছে। এরপর অর্থ এবং আর্থিক স্থিতিশীলতা আসে।

নোরা আরও যোগ বলেন, আমার এমন একজন দরকার যে ভেতর থেকে সত্যিই ভালো, কারণ বর্তমানে চারপাশে খারাপ লোকের সংখ্যাই বেশি। যারা সুবিধাবাদী এবং আপনাকে ব্যবহার করে। মিথ্যাবাদীও আছে। কিছু লোক বছরের পর বছর আপনার সঙ্গে থাকবে এবং কিন্তু আপনাকে চাইবে না। তারা আপনার টাকা, আপনার জনপ্রিয়তা বা আপনার নেটওয়ার্ক চাইবে। চারপাশে সত্যিই অদ্ভুত মানুষ আছে। ভালো মনের কাউকে পেলে আমি খুশি হব।

এ সময় সন্তান নিয়েও কথা বলেন নোরা। তার ভাষ্য, এতকিছুর পর আসলে সুন্দর চেহারা আসে। আমি বলতে চাইছি, আমার ভালো জেনেটিক্স দরকার কারণ আমি সুন্দর বাচ্চা পেতে চাই।

প্রসঙ্গত, মাত্র পাঁচ হাজার রুপি নিয়ে ভারত এসেছিলেন নোরা। বলিউডে জায়গা পেতে কঠিন সংগ্রাম করতে হয়েছে তাকে। এক ফ্ল্যাটে নয়জনের সঙ্গে বাস করতে হয়েছে। অর্থের অভাবে করতে হয়েছে ক্ষুধায় কষ্ট।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলে আব্রামকে ক্রিকেট শেখাতে ব্যস্ত শাহরুখ
অকালে ঝরে যাওয়া বলিউডের নক্ষত্র ইরফান খান
রাতে রহস্যজনক পোস্ট, সকালে মিলল অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ
লাল ফ্রক পরা শিশুটি এখন দেশের জনপ্রিয় অভিনেত্রী
X
Fresh