• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

শাকিবের বাসায় একসঙ্গে অপু-বুবলী, অতঃপর...

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ এপ্রিল ২০২৪, ১৯:৫২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর সম্পর্কটা সাপ-নেউলে। একে অপরের ছায়া মাড়ান না তারা। শাকিব খানকে কেন্দ্র করে তাদের যত দ্বন্দ্ব। সেই শাকিবের বাসায় একসঙ্গে সময় কাটান অপু-বুবলী। অবিশ্বাস্য হলেও কথাটি সত্যি বলে জানিয়েছেন বুবলী। একটি বেসরকারি টিভি চ্যানেলে এসে কথাগুলো বলেছেন অভিনেত্রী।

অপু ও বুবলী একসঙ্গে শাকিব খানের বাসায় গিয়েছেন কি না, এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, দেখা হয় আমাদের। খুব স্বাভাবিক। যখন দেখা হয়েছে, আমি সর্বোচ্চ সম্মানটা দিতে চেষ্টা করেছি। এ সময় শাকিব খান বাচ্চাদের সঙ্গে খুবই ইতিবাচক থাকে। বীর বড় ভাই হিসেবে জয়কে চেনে। সবাই মিলেই বাচ্চাদের নিয়ে একটি সহযোগিতাপূর্ণ সম্পর্ক থাকে। বাচ্চাদের জন্য একটি সুন্দর পরিবেশ তৈরি করা হয়। জয়-বীর একই স্কুলে পড়ে। বাবা হিসেবে শাকিব চেয়েছেন দুই ভাই যাতে সম-অধিকার নিয়ে বড় হয়। সন্তানেরা সবকিছুর ঊর্ধ্বে। আমি জয়কে খুব ভালোবাসি।

২০২২ সালের ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই ফেলে দেন বুবলী। এরপর ৩০ সেপ্টেম্বর সকালে এই অভিনেত্রী জানান তার সন্তানের পিতা শাকিব খান। এর কিছুক্ষণ পরই সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান শেহজাদ খান বীর তার পুত্র।

সেসময় বুবলী জানিয়েছিলেন, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের পরিবারের অভিযোগ নিয়ে মুখ খুললেন বুবলী
শাকিব-অপুর বিয়ের কাজিকে লুকিয়ে রাখার রহস্য প্রকাশ্যে
ঢালিউডের ‘গসিপ কুইন’ অপু বিশ্বাস: ইমন
ফের শাকিবের বিয়ের জন্য পাত্রী খুঁজছে পরিবার!
X
Fresh