• ঢাকা বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শাকিব খানকে সে একদম সহ্য করতে পারে না: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ মে ২০২৪, ১৬:৫৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট সিনেমা। সিনেমা করতে করতে একসময় তাদের দুজনের প্রেম হয় এরপর বিয়ে। তাদের রয়েছে একটি সন্তানও। তবে এই নায়িকার প্রথম বয়ফ্রেন্ড কে, তা জানলে আপনিও অবাক হবেন।

দেশের একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেন, বলিউড অভিনেতা শাহরুখ খানের প্রেমে পড়েছিলাম। আমার প্রথম বয়ফ্রেন্ড ছিল শাহরুখ খান। ঘটনাটা খুলেই বলি, ছোটবেলায় শাহরুখ খানকে খুব পছন্দ করতাম। আমার পড়ার রুমের সামনে শাহরুখ খানের বড় পোস্টার লাগিয়ে রেখেছিলাম। কোনো এক দুর্গাপূজা উৎসব থেকে শাহরুখ খানের পোস্টারটা কিনেছিলাম আমি। আমার বান্ধবীদের তখন বলেছিলাম, এই তোরা শাহরুখ খানকে জামাইবাবু বলে ডাকবি। এখন এ ঘটনা মনে পড়লে হাসি পায় আমার।

প্রসঙ্গক্রমে আরও একটি ঘটনা জানান অপু। তিনি বলেন, আমাদের পাড়ার এক কাজিনের ছেলে আমাকে খুব পছন্দ করে। ওর বয়স আড়াই বছর। ও আমাকে গার্লফ্রেন্ড ডাকে। ওর মাকে ও এভাবে বলে, ‘মা, আমি অপুকে বিয়ে করব। বিয়ের পর অপুকে চকোলেট খাওয়াব। মজার ব্যাপার হলো, ও আমার জন্য ওর ভাগের খাবারের অংশ মাঝেমধ্যে রেখে দেয়। আর শাকিব খানকে ও একদম সহ্য করতে পারে না। আমাকে প্রায়ই বলে, তুমি শাকিবের সঙ্গে কেন কথা বলো?

এদিকে অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর শাকিব খান সংসার শুরু করেন নায়িকা বুবলীর সঙ্গে। তবে সেটিও শেষ পর্যন্ত টেকেনি। শোনা যাচ্ছে, এবার পরিবারের পছন্দে বিয়ে করছেন ঢাকাই সিনেমার এই নায়ক। ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়েকে শাকিবের বউ হিসেবে প্রাথমিকভাবে চূড়ান্ত করেছে তার পরিবার। মেয়ে যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবেরও ডাক্তার মেয়ে পছন্দ।

শাকিবের ওই ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, পার্শ্ববর্তী জেলাটি হলো মুন্সীগঞ্জ। এখন অবধি ২ থেকে ৩ পাত্রীকে দেখেছে শাকিবের পরিবার। এরমধ্যে মুন্সীগঞ্জের ডাক্তার মেয়েই এগিয়ে আছেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তামিমের সঙ্গে ‘বিচ্ছেদ’, নতুন করে যা বললেন সাকিব
‘তুফান’র বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, আইনি ব্যবস্থা নিচ্ছেন হল মালিক!
৪০ হাফেজের বিয়ের মাধ্যমে মসজিদ উদ্বোধন
মুসলিম অভিনেতাকে বিয়ের গুঞ্জনে যা বললেন সোনাক্ষীর বাবা