• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

এবার বিদেশের মাটিতে ‘রাজকুমার’র দাপট

আরটিভি নিউজ

  ৩০ এপ্রিল ২০২৪, ১৯:১৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

‘প্রিয়তমা’র পর প্রযোজক আরশাদ আদনান এবং নির্মাতা হিমেল আশরাফের ঈদ-উল-ফিতরের উপহার ‘রাজকুমার’। দেশের দর্শকের কাছে সিনেমাটি এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। দেশের পর এবার বিদেশের মাটিতে দর্শকদের মন জয় করার মিশনে নেমেছে সিনেমাটি।

‘রাজকুমার’ ১৯ এপ্রিল আমেরিকা ও কানাডার বিভিন্ন রাজ্যের ৭৫টি থিয়েটারে মুক্তি পায়। এরপর থেকেই সগৌরবে চলছে সিনেমাটি। এরপর ২৫ এপ্রিল থেকে ৩ মে পর্যন্ত ১৯টি শো চলবে অস্ট্রেলিয়ায়। ইতালিতে ছিল বেশ কিছু শো। এখন পর্যন্ত প্রবাস থেকে সিনেমাটি আয় করেছে ৭০ লাখের কাছাকাছি।

প্রযোজক আরশাদ আদনান ‘রাজকুমার’র এমন সফলতা নিয়ে গণমাধ্যমকে বলেন, আমরা আশাবাদী সিনেমাটি নিয়ে। এরই মধ্যে আমেরিকা ও ইউরোপে এটির চাহিদা বেড়েছে। আগামী ২ মে মধ্যপ্রাচ্যে যাত্রা শুরু করছে ‘রাজকুমার’। তখন আয় আরও বেড়ে যাবে। এ পর্যন্ত দেশের বাইরে থেকে এটির আয় এসেছে ৭০ লাখের কাছাকাছি।

এর আগে শাকিবের ‘প্রিয়তমা’ যুক্তরাষ্ট্র ও কানাডায় অফিসিয়ালি মুক্তি পেয়েছিল। মুক্তির পর সিনেমাটির আয় রেকর্ড ছাড়িয়েছিল।

প্রসঙ্গত, ঈদুল ফিতরে দেশের ১২৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘রাজকুমার’। প্রথম দিন থেকেই সিঙ্গেল স্ক্রিন, মাল্টিপ্লেক্সে রমরমা ব্যবসা করছে মুভিটি। সেইসঙ্গে শাকিবের দুর্দান্ত অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা।

‘রাজকুমার’ সিনেমায় শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি, তারিক আনাম খান, মাহিয়া মাহি, আরশ খান, ডা. এজাজ আহমেদ, এরফান মৃধা শিবলুসহ আরও অনেকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘নিপুণ মামলাবাজ, ডিপজল-শাকিব খানকে অশিক্ষিত বলেছেন’ 
‘বড় ভাই বলেন, বন্ধু বলেন সবকিছুই শাকিব খান’
‘গিভ অ্যান্ড টেক’ নিয়ে যে শর্ত দিলেন মিষ্টি জান্নাত
বিয়ে করছেন শাকিবের প্রিয়তমা, পাত্র কে?
X
Fresh