• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

নির্মাতা সৌদের সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন নীলাঞ্জনা নীলা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ এপ্রিল ২০২৪, ১৫:৪৪
বদরুল আনাম সৌদ ও নীলাঞ্জনা নীলা
বদরুল আনাম সৌদ ও নীলাঞ্জনা নীলা

নির্মাতা বদরুল আনাম সৌদের সিনেমা ‘গহীন বালুচর’ দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় নীলাঞ্জনা নীলার। এর সাত বছর পর একই নির্মাতার ‘শ্যামাকাব্য’ দিয়ে আবারও বড় পর্দায় ফিরছেন তিনি। কিন্তু এর মাঝেই গুঞ্জন উঠেছে নির্মাতা সৌদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নীলা।

শুধু তাই নয়, গোপনে নাকি জমে উঠেছে তাদের প্রেমের রসায়ন। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নীলা। নির্মাতার সঙ্গে প্রেমের গুঞ্জন নাকি স্রেফ গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নীলা বলেন, তার সঙ্গে বড় পর্দায় আগেও কাজ করেছি। তার পুরো টিমের সঙ্গেই আমার পারিবারিক একটা সম্পর্ক। তিনি ভীষণ পছন্দের একজন ডিরেক্টর আমার। খুব ভালো করে বোঝাতে পারেন।

নির্মাতা সৌদের সঙ্গে নীলার প্রেম চলছে কি না? এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, আমি তো এটা কখনোই শুনিনি। এটা কোথা থেকে এলো! এটা পুরোই ফালতু একটি কথা।

প্রেমের বিষয়টি স্রেফ গুঞ্জন পুরো জানিয়ে নীলা বলেন, এটাকে পুরোই হাস্যকর লাগল আমার কাছে। আমি জানি না এটা কারা ছড়াচ্ছে, কেন ছড়াচ্ছে, কীভাবে ছড়াচ্ছে। এটা জাস্ট একটা ফালতু কথা। কেন এ ধরনের কথা উঠল আমি নিজেও জানি না। এটা কীভাবে সম্ভব!


মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়