• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ এপ্রিল ২০২৪, ১৬:২৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

এই মুহূর্তে টলিউডে আলোচিত নাম পরিচালক বিরসা দাশগুপ্ত ও অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী দম্পতি। তবে পেশাগত নয়, ব্যক্তিগত কারণে। বিরসার মায়ের বান্ধবী ছিলেন বিদিপ্তা। কদিন আগেই বান্ধবীর ছেলেকে বিয়ে করার কথা জানিয়েছিলেন বিদিপ্তা। এবার সামাজিকমাধ্যমে দিলেন অন্তরঙ্গ ছবি।

সুইমিং পুলে ভালোবাসায় মেতেছিলেন বিরসা-বিদিপ্তা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন বিরসা। সেখানে দেখা গেছে বরের বুকে মাথা রেখেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, আজ ওয়ার্ল্ড বুক ডে, সবাই বুক হাতে ছবি দিচ্ছে! আমিও দিলাম বুকে বিদিপ্তা। পিছনে দেখা গেল বিরশা-বিদিপ্তার কন্যা ইদাকেও।

তবে নেটাগরিকরা ভালো চোখে দেখেননি ছবিটি। তারা মেতেছেন ট্রলে। একজন লেখেন, আপনি হয়তো মজা করেই এই ক্যাপশন দিয়েছেন। কিন্তু ওয়ার্ল্ড বুক ডে-র সঙ্গে এটাকে গুলিয়ে ফেলবেন না প্লিজ। শিক্ষার জায়গা আর ভালোবাসার জায়গা আলাদা। দ্বিতীয়জন লিখেছেন, কী বাজে মশকরা। পরে অবশ্য বদলে দেওয়া হয় ছবির ক্যাপশন। লেখা হলো, হৃদয় আমার, ওই বুঝি তোর বৈশাখী ঝড় আসে।

প্রসঙ্গত, বিরসা-বিদিপ্তা গাঁটছড়া বাঁধেন ২০১০ সালে। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খোলার পর থেকেই চর্চায় রয়েছে তাদের এ সম্পর্ক। এবার হতে হচ্ছে ট্রলের শিকার।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাবনূরকে নিয়ে গুজব, যা বললেন ‘রঙ্গনা’র পরিচালক
কিংবদন্তি অভিনেত্রী শাবানার জন্মদিনে অঞ্জনার আবেগঘন পোস্ট
প্রখ্যাত সুরকার ও সংগীত পরিচালক সুজেয় শ্যাম সিসিইউতে
বাগদানের পর ভেঙে গেল অভিনেত্রীর বিয়ে