• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

বিয়ে করছেন শাকিবের প্রিয়তমা, পাত্র কে?

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ মে ২০২৪, ১৮:২২
ছবি : সংগৃহীত

সোশ্যাল মিডিয়ায় বিয়ের পোশাকে ভিডিও প্রকাশ। এরপর থেকেই শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা ইধিকা পালের ভক্তদের মধ্যে গুঞ্জন, তবে কী সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি? ঘটনা কী? ইধিকাও কম যান না। লাজুক হাসিতে ফাঁস করলেন পাত্রের নাম!

মজার ছলে বললেন, আমার বিয়ে। পাত্র শিব। শিব মানে মহাদেব।

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

ভিডিওতে মেরুন রঙের ভারী লেহেঙ্গা-চোলিতে দেখা মিলেছে ইধিকার। ডিপ নেক ব্লাউজ আর ভারী নেকপিসে একদম রয়্যাল লুক তার। পাশাপাশি শরীর জুড়ে রাজকীয় গয়না। সিঁথিতে ঝুলছে মাংগটিকা, হাতে বালা, আংটিতে সুসজ্জিত শাকিবের প্রিয়তমা। তবে সবচেয়ে সুন্দর ছিল তার মায়া জড়ানো হাসি।

এদিকে রোববার (১৮ মে) ব্রাইডাল লুকে ছড়িয়ে পড়া ইধিকার এই নতুন লুক ভীষণ পছন্দ করেছেন তার ভক্ত-অনুরাগীরা। অনেকেই মজা করে বলেছেন, এখনই বিয়ে করবেন না। আপনাকে বেশ পছন্দ। অনেকে আবার বলেছেন, শাকিব খানের সঙ্গে নতুন সিনেমায় দেখতে চাই আপনাকে।

প্রসঙ্গত, কলকাতায় ছোটপর্দা দিয়ে ক্যারিয়ার শুরু ইধিকার। এরপর শাকিব খানের বিপরীতে নায়িকা হয়ে বড় পর্দায় অভিষেক হয় তার। সামনে দেবের নায়িকা হিসাবে ‘খাদান’ সিনেমাতেও দেখা যাবে তাকে। এছাড়াও হাসিবুর রেজা কল্লোলের ‘কবি’ সিনেমাতেও শরীফুল রাজের সঙ্গে কাজ করেছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানি অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চান শাকিব খান
সেপ্টেম্বরে মুখোমুখি শাকিব-সিয়াম
সব ধরনের সংঘাতের সমাপ্তি চাই: শাকিব
সমালোচনার পর কোটা সংস্কার নিয়ে অপু বিশ্বাসের পোস্ট