• ঢাকা শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
logo

‘গিভ অ্যান্ড টেক’ নিয়ে যে শর্ত দিলেন মিষ্টি জান্নাত

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ মে ২০২৪, ২০:১১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন শাকিব খান। পাত্রী পেশায় ডাক্তার। তবে কে সেই পাত্রী, তা এখনও জানা যায়নি। এরই মধ্যে গুঞ্জন ওঠে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই নাকি সেই পাত্রী। বিষয়টি নিয়ে গণমাধ্যমে এই নায়িকা কথা বললেও স্পষ্ট করে কিছু জানাননি। তবে বিষয়টি গুঞ্জন হিসেবেই রাখতে চেয়েছেন তিনি।

মিষ্টির এমন মন্তব্যের পর শুরু হয়েছে নানা আলোচনা সমালোচনা। পাশাপাশি তার চরিত্র নিয়েও নানা প্রশ্ন তুলেছেন অনেকে। একাধিক ব্যক্তির সঙ্গে প্রেমেরও গুঞ্জন উঠে এই অভিনেত্রীকে নিয়ে। এসব গুঞ্জনের খোলামেলা জবাব দিয়েছেন এই অভিনেত্রী।

মিষ্টি জান্নাত বলেন, আমার সঙ্গে ‘গিভ অ্যান্ড টেক’ করতে হলে সমপর্যায়ে আসতে হবে। সমপর্যায়ে তো নেই। দুই লাখ পাঁচ লাখ টাকা দিয়ে আমার সঙ্গে থাকা যাবে না। এ ধরনের প্রস্তাব তো সবাই দেয়। শুধু কী মিডিয়ায় দেওয়া হয় এমনটি নয়, মেডিকেলের স্যারও অফার দিয়েছিল। আমি রাজি হইনি। এর শাস্তি হিসেবে ৫ বছরের কোর্স লেগেছে ৮ বছর। আমাকে আমার শিক্ষক অশ্লীল ভিডিও দেখিয়েছিল। কিন্তু আমি রাজি হইনি।

এই অভিনেত্রী মনে করেন, এ ধরনের প্রস্তাব শুধু মিডিয়ায় দেওয়া হয়নি। বর্তমানে ৫-১০টাকার চাকরিতে গেলেও অফার করে। স্যারকে খুশি করতে হবে। কিন্তু দোষ হয় শুধু মিডিয়ার। এটার কারণ হচ্ছে, মিডিয়ার দিকে সবার নজর থাকে।

এতোদিন কেন বিয়ে করেননি এমন প্রশ্নের জবাবে মিষ্টি জান্নাত বলেন, সমপর্যায়ে তো পেতে হবে। সমপর্যায়ে কাওকে পাইনি এজন্য বিয়ে করা হয়নি। পেলে বিয়ে করে ফেলব।

তিনি বলেন, আমাকে বাদ দেওয়ার সুযোগ নেই। আমি মানুষকে রিজেক্ট করেছি। এমনো হয়েছে সিনেমায় চুক্তি করেছি, আমার পছন্দ হয়নি এক লাখ টাকার বান্ডিল ফেরত দিয়ে এসেছি। আমি এ ধরনের মেয়ে।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করেন মিষ্টি জান্নাত। এরপর থেকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। অভিনেত্রী পরিচয়ের বাইরে তিনি একজন দন্ত চিকিৎসকও।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন বিতর্কে ‘তুফান’, বন্ধ হতে পারে সিনেমার প্রদর্শন
‘তুফান’র বিরুদ্ধে শিল্পী আকাশ সেনের গুরুতর অভিযোগ
‘গাড়ির পেছনের সিটে করে ছাগল নিয়ে আসি’
সমালোচনা উপভোগ করছি: মিষ্টি জান্নাত