• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

ফের একসঙ্গে তাহসান-মিথিলা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৮ এপ্রিল ২০২৪, ১৩:১০
তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা
তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা

শোবিজের জনপ্রিয় দুই তারকা তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা। গান ও অভিনয়ে বিচরণ রয়েছে দুজনেরই। পাশাপাশি বড় পর্দায়ও সরব তারা। ইতোমধ্যে নিজ দেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গেও অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন মিথিলা।

ক্যারিয়ারে বেশ কিছু নাটকে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন তাহসান-মিথিলা। তবে এই জুটির পর্দার প্রেমের প্রভাব পড়ে তাদের বাস্তব জীবনেও। ভালোবেসে ২০০৭ সালের ৩ আগস্ট বিয়ে করেন তারা।

বিয়ের পর তরুণদের কাছে জনপ্রিয় জুটি হয়ে উঠেছিলেন। কিন্তু ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদের কারণে মন ভেঙে যায় ভক্তদের। এরপর কেটে গেছে প্রায় সাত বছর। এতদিন পর ফের একসঙ্গে দেখা যাবে তাদের।

জানা গেছে, একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন তারা। সাত পর্বের এই ওয়েব সিরিজটির নাম ‘বাজি’। এটি নির্মাণ করছেন আরিফুর রহমান। তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি নির্মাতা কিংবা অভিনয়শিল্পী কেউই। সময় হলেই বিস্তারিত জানাবেন বলে জানিয়েছেন তারা।

এরইমধ্যে ওয়েব সিরিজটির একটা ধাপের শুটিং শেষ হয়ে গেছে। তাহসান-মিথিলা ছাড়া আরও বেশ কয়েকজন তারকা অভিনয় করেছেন সিরিজটিতে।

সিরিজটির গল্পে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে তাহসানকে। অন্যদিকে মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের ভূমিকায়। চলতি বছর দেশীয় একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে পারে সিরিজটি।

উল্লেখ্য, বর্তমানে আলাদা পথে হাঁটছেন তাহসান-মিথিলা। পশ্চিমবঙ্গের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করে সংসার করছেন মিথিলা। অন্যদিকে অভিনয় আর গান নিয়ে ব্যস্ত তাহসান। অবশ্য তাদের একমাত্র মেয়ে আইরা তেহরীম খানকে ঘিরে বন্ধুত্ব অটুট রয়েছে তাদের। দুজনের মধ্যে পারস্পরিক শ্রদ্ধাবোধও কম নয়।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেই রাতে কী হয়েছিল জানালেন তাহসান-ফারিণ
অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কারণ জানালেন তাহসান
X
Fresh