• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কারণ জানালেন তাহসান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ জানুয়ারি ২০২৪, ১১:৫৬
তাহসান খান
তাহসান খান

জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। গান দিয়ে যার শোবিজে পথ চলা শুরু। তবে গানের পাশাপাশি ছোট পর্দাতেও অভিনয়ে দর্শকদের নজর কাড়েন এই তারকা। ক্যারিয়ারে ইতোমধ্যে ২০ বছর পার করেছেন তাহসান।

আগে বিশেষ দিবসের কোনো কাজে পর্দায় দেখা মিললেও এখন একেবারেই দেখা যায় না তাহসানকে। বর্তমানে গান নিয়েই ব্যস্ততা তার। নতুন বছরের প্রথম দিন একটি বেসরকারি টেলিভিশনের কনসার্টে অংশ নেন তাহসান।

কনসার্ট শেষে গণমাধ্যমে কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন তাহসান। এ সময় অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কারণ জানালেন এই গায়ক।

সাক্ষাৎকারে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তাহসান বলেন, বিগত ২০ বছর ধরে কাজ করছি আমি। নিজেকেই নিজের বিরতি নিতে হয়। যারা আমাকে ভালোবাসে, আমার কাজ ভালো লেগেছে বলেই ভালোবাসেন। যখন মনে হয় কাজ একঘেয়েমি হয়ে যাচ্ছে, খুব একটা ভালো কাজ হচ্ছে না, তখন নিজেকেই থামিয়ে দিতে হয়।

অভিনেতা আরও বলেন, দেড় বছর আগে মনে হয়েছে ইউটিউব নির্ভর কাজ আগের মতো আর ভালো হচ্ছে না। যার কারণে তখন থেকে আর কাজ করছি না। তবে বর্তমানে ওটিটিতে ভালো কাজ হচ্ছে। ভালো গল্প এবং নির্মাতা হলে ওটিটিতে কাজ করব। ভালো কাজের অপেক্ষায় আছি।

তাহসান বলেন, বর্তমানে গান নিয়ে ব্যস্ততা আমার। আসলে শ্রোতা-দর্শকদের জন্যই গান গাই। যখন আমার গান তাদের ভালো লাগে এবং শুনতে আগ্রহ দেখায়, তখন নিজের ভেতর আনন্দ বোধ হয়।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, যা বললেন মিশা-ডিপজল
ইউটিউব দেখে ব্যাংক ডাকাতি শেখেন আরিফুল
পুলিশের সামনে মিথিলাকে পেটাল ইউটিউবার রাকিব টিম
X
Fresh