• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০২ মে ২০২৪, ১৬:৪৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

দুই প্রাক্তন স্ত্রীর বাগবিতণ্ডায় বিরক্ত ও বিব্রত শাকিব খানের পরিবার। যার ফলে দুজনের জন্যই বন্ধ হয়ে গেছে এই নায়কের বাড়ির দরজা। তাদের কাউকেই বাড়িতে ঢুকতে দিতে চায় না শাকিবের পরিবার। এবার পরিবারের পছন্দে বিয়ে করছেন ঢাকাই সিনেমার এই নায়ক। খবরটি পুরোনো হলেও নতুন করে আবার আলোচনায় এসেছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষ দিকে ধুমধাম করে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

এদিকে বিষয়টি নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন না অপু। রীতিমতো বিরক্ত তিনি। ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অবশেষে মুখ খুললেন এ নায়িকা।

অপু বলেন, শাকিব তো একজন প্রাপ্তবয়স্ক মানুষ। তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলার থাকলে তিনি নিজেই বলবেন। তিনি তো আমার ছেলে জয়ের মতো ছোট নন। তবে প্রতিনিয়ত এই প্রশ্নের সম্মুখীন হতে হতে আমি বিরক্ত।

এ সময় ছেলে জয়কে নিয়ে অপু আরও বলেন, শাকিব শুধু বাংলাদেশের সব থেকে বড় তারকা নন। তিনি আর্ন্তজাতিক মানের তারকা, বুদ্ধিমান মানুষ। আমার ও শাকিবের যেহেতু সন্তান রয়েছে, তাই সম্পর্ক থেকেই যায়। একসময় আমার তরফে জয়ের পরিচয় দিতে সংবাদমাধ্যমের সাহায্য নিতে হয়েছিল। সেই সময় পরিস্থিতি তেমনই ছিল। তবে এখন ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দবোধ করি না। দীর্ঘ নয় বছরের সম্পর্ক আমাদের। ওর পরিবারের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক রয়েছে। তা তো ছিন্ন হওয়ার নয়! আর এই মুহূর্তে, বিশেষত ছেলের একটা সুন্দর ভবিষ্যতের কথা ভেবেই ওকে বাইরে পাঠাচ্ছি।

শোনা যাচ্ছে, ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়েকে শাকিবের বউ হিসেবে প্রাথমিকভাবে চূড়ান্ত করেছে তার পরিবার। মেয়ে যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবেরও ডাক্তার মেয়ে পছন্দ।

শাকিবের ওই ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, পার্শ্ববর্তী জেলাটি হলো মুন্সীগঞ্জ। এখন অবধি ২-৩ পাত্রীকে দেখেছে শাকিবের পরিবার। এরমধ্যে মুন্সীগঞ্জের ডাক্তার মেয়েই এগিয়ে আছেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপাকে পড়ে সর্বনিম্ন রেন্টালে মিলছে শাকিবের ‘তুফান’!
‘মনে হচ্ছিল কেউ আমার বুকটা ছিদ্র করে দিয়েছে’
বাগদানের পর ভেঙে গেল অভিনেত্রীর বিয়ে
ঈদে আরটিভিতে নবাব-শিকারীসহ শাকিবের ১০ সিনেমা