• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

শিল্পী সমিতির নির্বাচন

নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁস

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২৪, ২২:০১
অভিনেত্রী নিপুণ আক্তার (ফাইল ছবি)

দুই বছর পর ফের দরজায় হাজির দেশের সিনেমা অঙ্গনের সবচেয়ে আলোচিত-সমালোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। রাত পোহালেই বিএফডিসি প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বি-বার্ষিক মেয়াদের এই নির্বাচন। যার মেয়াদ ২০২৪ থেকে ২০২৬ সাল পর্যন্ত।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) নির্বাচনের আগের রাতে আরটিভির হাতে এসেছে সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ আক্তার অর্থ দেওয়াসংক্রান্ত দুটি অডিও ক্লিপ।

অডিওতে শিল্পী সমিতির সদস্য আঁখি ও নাহারকে অডিও ক্লিপে বলতে শোনা যায়, ‘ড্যানি ভাই এফডিসিতে ডেকে আমাদের ঘোরাচ্ছে। হুট করে নিপুণ আপা আসে ৭ নম্বর ফ্লোরের সামনে। সে এসে আমাকে ১৩ হাজার ৫০০ টাকা দিয়েছে ২৭ জনের জন্য।

অপর অডিও ক্লিপে শোনা যায়, নিপুণ বাসার নিচে এসে নামতে বলছে- আমি কিছু জানি না। গেলে ২ হাজার টাকা ধরিয়ে দেয়। আমি কিছুই জানি না।

এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন চলচ্চিত্রের মুভি লর্ড ও দানবীর’খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ
শেখ হাসিনার অধীনে কেয়ামত পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে না: রিজভী
আ.লীগের বৈঠক : মন্ত্রী-এমপির স্বজনদের ভোট করার বিষয়ে যা জানা গেল
‌‘উপজেলা নির্বাচন নিয়ে কার্যনির্বাহী কমিটির বৈঠকে আলোচনা হয়নি’
X
Fresh