Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ জানুয়ারি ২০২২, ১৮:১৪
আপডেট : ২৯ জানুয়ারি ২০২২, ১৮:৪১

শপথ নেওয়ার আগেই মিশাকে পাশে চাইলেন ইলিয়াস কাঞ্চন

শপথ নেওয়ার আগেই মিশাকে পাশে চাইলেন ইলিয়াস কাঞ্চন
ছবি: সংগৃহীত

টান টান উত্তেজনা শেষে শনিবার (২৯ জানুয়ারি) ভোর পৌনে ৬টায় শিল্পী সমিতি নির্বাচনের চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন। এবারের নির্বাচনে প্রথমবারের মতো শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

ভোটযুদ্ধে পর্দার নায়কের বিরুদ্ধে সভাপতি পদে লড়েছেন খল অভিনেতা মিশা সওদাগর। তিনি দীর্ঘদিন শিল্পী সমিতির নেতৃত্বে ছিলেন। সর্বশেষ টানা দুইবারের সভাপতি মিশা সওদাগর। তবে এবার নায়কেরই জয় হয়েছে। হেরে গেলেও নতুন সভাপতিকে অভিনন্দন জানিয়েছেন মিশা সওদাগর। এমনকি নতুন কমিটিকে সব ধরনের সহায়তা করার কথাও জানিয়েছেন তিনি।

নতুন কমিটি শপথ নেওয়ার আগেই মিশা সওদাগরকেও পাশে চাইলেন নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন। তিনি মিশা সওদাগরকে উপদেষ্টা পরিষদের একজন হিসেবে প্রত্যাশা করেন।

আজ (২৯ জানুয়ারি) বিকেলে কাকড়াইলে ‘নিরাপদ সড়ক চাই’-এর অফিসে নির্বাচন পরবর্তী বিষয়গুলো নিয়ে কথা বলেন ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, ‘আজ সকালে মিশার সঙ্গে কথা হয়েছে। আমি তাকে বলেছি, তোমার যে অভিজ্ঞতা আছে- সেটা আমাদের যে উপদেষ্টা কমিটি করবো, ভেবে রেখেছি তুমিও সেখানে থাকবে। কারণ, আমাদেরও তোমার সাহায্যের দরকার। তোমার অভিজ্ঞতা কাজে লাগালে আমরাও উপকৃত হব।’

প্রসঙ্গত, শিল্পী সমিতির এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৪২৮ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৩৬৫ জন। ১৯১ ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হয়েছেন ইলিয়াস কাঞ্চন। তার প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে ১৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন জায়েদ খান। তার প্রতিদ্বন্দ্বী নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS