• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ.লীগ নেতা 

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২৪, ২৩:০৮
ছবি : সংগৃহীত

নির্বাচনের মাত্র ১৫ ঘণ্টা আগে যুবলীগ নেতাকে সমর্থন দিয়ে উপজেলা চেয়ারম্যান পদের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক কে এম ফরিদ হাসান।

মঙ্গলবার (৭ মে) বিকেল ৫টায় তিনি এই ঘোষণা দেন।

কে এম ফরিদ হাসান রাত ৮টায় জানান, কচুয়া উপজেলার শান্তি-শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে তিনি নিজেকে নির্বাচন থেকে সরিয়ে নিচ্ছেন। তিনি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমসকে সমর্থন করেছেন বলে জানান। ফরিদ আনারস প্রতীক নিয়ে কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন। আর যাকে সমর্থন দিয়ে দাঁড়ালেন তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

সেই হিসেবে কচুয়া উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমানে তিন, ভাইস চেয়ারম্যান পদে দুই ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই উপজেলায় মোট ভোটার রয়েছে ৮৯ হাজার ৬৯১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৪৪ হাজার ৭৬৪ জন ও মহিলা ভোটার ৪৪ হাজার ৯২৭ জন।

কচুয়া উপজেলায় মোট ভোটকেন্দ্র ৩০টি ও ভোট কক্ষ ২২৭ টি। প্রিসাইডিং অফিসার ৩০, সরকারি প্রিসাইডিং অফিসার ২২৭ ও পোলিং অফিসার মোট ৪৫৪ জন।

জেলা নির্বাচন কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন জানান, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ইতিমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বিকেল থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যাপক টহল লক্ষ্য করা গেছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মঙ্গলবার আর্থিক প্রতিষ্ঠান বন্ধ নিয়ে বিজ্ঞপ্তি 
‘এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না’
‘ভোট না দিলে রড গরম করে সোজা করব’
নির্বাচন বর্জনের ঘোষণা এক চেয়ারম্যান প্রার্থীর
X
Fresh