• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

লজ্জার হারের পর নাসায় টাইগাররা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মে ২০২৪, ১৩:৩৩
বাংলাদেশ
ছবি- সংগৃহীত

সম্প্রতি ক্রিকেটবিশ্বে সবচেয়ে বড় আপসেটের সঙ্গী হয়েছে বাংলাদেশ। দেশের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশকে লজ্জার পরাজয়ের স্বাদ দিয়েছে যুক্তরাষ্ট্র। এই জয়ে ইতিহাসও গড়েছে কুড়ি ওভারের বিশ্বকাপের নবম আসরের আয়োজকরা।

এদিকে বিরাট এক বিস্ময়ের পর ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে চাপমুক্ত থাকার চেষ্টা করছে টাইগাররা। সিরিজে ফেরার ম্যাচের আগে বুধবার (২২ মে) ছুটির দিনে বেড়িয়েছিলেন তাসকিন আহমেদ, তাওহীদ হৃদয়, তানজিম হাসান সাকিবরা।

যুক্তরাষ্ট্রের মহাকাশ গবেষণা সংস্থা-নাসায় বেড়াতে গিয়ে নিজেদের দুঃখের স্মৃতি লাঘব করার চেষ্টা করেন তারা।

তাসকিন-সাকিবদের সঙ্গে দলের কম্পিউটার বিশ্লেষক মহসিন শেখও নাসার স্পেস সেন্টারে ঘুরতে গিয়েছিলেন। আর সেখানে ঘুরে দেখার সুযোগ পেয়ে বেশ খুশি তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেখানে ঘুরে বেড়ানোর কিছু ছবি পোস্ট করেছেন তিনি।

পোস্টে মহসিনের ভাষ্য, ‘নাসায় ঘুরতে যাওয়ার সুযোগ পাওয়াটা দারুণ। কিছু ব্যর্থতা আপনাকে সংযত এবং অনুপ্রেরণা দিতে শেখাবে।’

এবার এই অনুপ্রেরণা টাইগারদের জন্য কোনো সুফল বয়ে আনে কিনা, তা-ই এখন দেখার বিষয়। সিরিজে ঘুরে দাঁড়ানোর মিশনে বৃহস্পতিবার (২৩ মে) ইউএসএ’র বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয়টিতে মাঠে নামবে বাংলাদেশ। প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে ম্যাচটি শুরু বাংলাদেশ সময় রাত ৯টায়।

ফেসবুকে ছবিগুলো শেয়ার করেছেন মহসিন শেখ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুপার এইটের পথে ইংল্যান্ড!
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৬ জুন)
ইংল্যান্ডকে সুপার এইটে নিতে আইসিসির যত প্রচেষ্টা!
বৃষ্টিতে পরিত্যক্ত কানাডা-ভারত ম্যাচ, অপরাজিত থেকে সুপার এইটে কোহলিরা