• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

যেভাবে দেখবেন বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ মে ২০২৪, ১০:১৪
বাংলাদেশ
ছবি- বিসিবি

দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর মাত্র কয়েকদিন পরই মাঠে গড়াবে বৈশ্বিক এই মহারণের নবম আসর। বৈশ্বিক এই টুর্নামেন্টকে সামনে রেখে ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রে নিজেদের প্রস্তুতিপর্ব শুরু করেছে বাংলাদেশ। বিশ্বমঞ্চে মাঠে নামার আগে স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

মঙ্গলবার (২১ মে) মাঠে গড়াচ্ছে এই সিরিজের প্রথম ম্যাচ। প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হবে ম্যাচটি।

এদিকে হিউস্টন শহরে বজ্রঝড়ে সিরিজটি মাঠে গড়ানো নিয়েই শঙ্কা ছিল। সেই শঙ্কা কেটে যাওয়ার পর টাইগার সমর্থকদের খেলা দেখা নিয়েও সংশয় ছিল। তবে দূর হয়েছে সেই সংশয়ও। টিভি ও অনলাইন দুই মাধ্যমেই এই সিরিজের সবকটি ম্যাচ দেখা যাবে।

বেসরকারি চ্যানেল নাগরিক টিভি এই পুরো সিরিজটি সরাসরি দেখাবে। অনলাইনেও এই সিরিজটি দেখা যাবে। নির্ধারিত ফি পরিশোধ করে ওটিটি প্লাটফর্ম টফির ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে খেলা দেখা যাবে।

এদিকে আগামী ২ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর মাঠে গড়াচ্ছে। ২০ দলের এই টুর্নামেন্টে বাংলাদেশের অভিযান শুরু হবে ৮ জুন। যুক্তরাষ্ট্রের ডালাসে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে শান্তর দল।

১০ জুন দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে টাইগাররা। পরবর্তীতে ১৩ জুন নেদারল্যান্ডস এবং ১৭ জুন নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপ পর্ব শেষ করবে লাল-সবুজের প্রতিনিধিরা।

উল্লেখ্য, বাংলাদেশ এবং যুক্তরাষ্ট্রের সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ ২৩ ও ২৫ মে অনুষ্ঠিত হবে। একই ভেন্যুতে সিরিজের সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে। সিরিজের পরের ম্যাচ দুটিও একই সময়ে অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৫ জুন)
সুপার এইটে যুক্তরাষ্ট্র, বৃষ্টিতে কপাল পুড়লো পাকিস্তানের
বিমান চলাচলে সুইস ও ইইউর সঙ্গে বাংলাদেশ চুক্তি
পাঁচ ওভারের ম্যাচে পাকিস্তানের ভাগ্য নির্ধারণ, যখন শুরু হবে খেলা