• ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
logo

মেসিকে নিয়েই আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা 

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ মে ২০২৪, ২১:৩৮
আর্জেন্টিনা
ছবি-ডেইলি সাবহ

আর মাত্র এক মাস পরেই মাঠে গড়াবে কোপা আমেরিকার এবারের আসর। তবে এর আগে দুটি প্রীতি ম্যাচ খেলবে বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ইকুয়েডর ও গুয়াতেমালার বিপক্ষে লড়বে তারা।

সোমবার (২০ মে) ইকুয়েডর ও গুয়াতেমালা ম্যাচের জন্য ২৯ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। আগামী ১০ জুন ইকুয়েডর ও ১৪ জুন গুয়াতেমালার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা।

ধারণা করা হচ্ছে, দুই প্রীতি ম্যাচের স্কোয়াড থেকে তিনজনকে ছাঁটাই করে চূড়ান্ত করা হবে আলবিসেলেস্তেদের কোপা আমেরিকার দল। কারণ, এবারের আসরে ২৬ সদস্যের দল ঘোষণার অনুমোদন দিয়েছে কনমেবল।

আগামী ২০ জুন কোপায় আর্জেন্টিনা প্রথম ম্যাচ খেলবে কানাডার বিপক্ষে, আটালান্টার মার্সিডিজ বেঞ্জ স্টেডিয়াম। ২৫ জুন নিউজার্সিতে দ্বিতীয় ম্যাচের প্রতিপক্ষ চিলি। আর ২৯ জুন মায়ামির হার্ড রক স্টেডিয়ামে গ্রুপ পর্বের শেষ প্রতিপক্ষ পেরু।

আর্জেন্টিনার স্কোয়াড: ফ্রাঙ্কো আরমানি, জেরোনিমো রুলি, এমিলিয়ানো মার্টিনেজ, গঞ্জালো মন্টিয়েল, নাহুয়েল মোলিনা, লিওনার্দো বালের্দি, ক্রিস্টিয়ান রোমেরো, জের্মান পেজ্জেলা, লুকাস কুয়ার্তা, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুনা, নিকোলাস তাগলিয়াফিকো, ভ্যালেন্তিন বার্কো, গিদো রদ্রিগেজ, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, রদ্রিগো ডি পল, এক্সিকুয়েল প্যারাসিওস, এনজো ফার্নান্দেজ, জিওভানি লো সেলসো, আনহেল ডি মারিয়া, ভ্যালেন্তিন কার্বোনি, লিওনেল মেসি, আনহেল কোরেয়া, আলেহান্দ্রো গার্নাচো, নিকোলাস গঞ্জালেজ, লাউতারো মার্টিনেজ ও হুলিয়ান আলভারেজ।

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অলিম্পিক ফুটবলে সন্ধ্যায় মাঠে নামছে আর্জেন্টিনা ও স্পেন
ফার্নান্দেজের বর্ণবাদী কাণ্ডে ফ্রান্সের কাছে ক্ষমা চাইল আর্জেন্টিনা
আর্জেন্টাইন ফুটবলারদের বিরুদ্ধে ফিফার তদন্ত শুরু 
মেসিকে ক্ষমা চাইতে বলায় চাকরি হারালেন ক্রীড়া কর্মকর্তা