• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

কোহলির ৮ রানের আক্ষেপের দিনে বেঙ্গালুরুর বিশাল পুঁজি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২৪, ২২:২৮
আইপিএল ২০২৪
ছবি-এএফপি

আইপিএলের ৫৮তম ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নেমেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই ম্যাচে আগে ব্যাট করে পাঞ্জাবকে পাহাড় সমান ২৪২ রানের লক্ষ্য দিয়েছে কোহলি-গ্রিনরা।

বৃহস্পতিবার (৯ মে) টস হেরে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করে বেঙ্গালুরুর দুই ওপেনার ফাফ ডু প্লেসিস এবং বিরাট কোহলি। তবে ইনিংস বড় করতে পারেননি ডু প্লেসিস। ৭ বলে ৯ রান করেন এই প্রোটিয়া ব্যাটার।

এদিন ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি উইল জ্যাকও। ৭ বলে ১২ রান করেন তিনি। তবে এক প্রান্ত আগলে রেখে রান তুলতে থাকেন দলের রান মেশিন বিরাট কোহলি। তাকে সঙ্গ দিয়ে ব্যাট চালাতে থাকেন রজত পাতিদারও।

২১ বলে ফিফটি তুলে নেন রজত। তবে ২৩ বলে ৫৫ রান করে আউট হন। কিন্তু অপর প্রান্ত থেকে ৩২ বলে ফিফটি তুলে নেন কোহলি।

4
...

এরপর বাউন্ডারি-অভার বাউন্ডারি হাঁকিয়ে রান তুলে সেঞ্চুরি দ্বারপ্রান্তে পৌঁছে যান এই কিংবদন্তি ব্যাটার। তবে ৮ রানের আক্ষেপ নিয়ে আউট হন তিনি। ৪৭ বলে ৯২ রানের বিধ্বংসী ইনিংস খেলে এগিয়ে দিয়ে যান কোহলি।

অপর প্রান্তে ব্যাট চালাতে থাকেন ক্যামরুন গ্রিনও। শেষ দিকে দিনেশ কার্তিক ৭ বলে ১৮ এবং ক্যামরুন গ্রিন ২৭ বলে ৪৬ রান করে আউট হলেও সাত উইকেটে ২৪১ রানের পুঁজি পায় বেঙ্গালুরু।

পাঞ্জাবের হয়ে সর্বোচ্চ তিন উইকেট শিকার করেন হার্শাল প্যাটেল। এ ছাড়াও ভিদওয়াথ কাভেরাপ্পা দুটি, আর্শদীপ সিং এবং স্যাম কারান নেন একটি করে উইকেট নেন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৃষ্টিতে কপাল পুড়লো রাজস্থানের, কলকাতার সঙ্গী হায়দ্রাবাদ
সাত ওভারের ম্যাচে রাজস্থানকে ব্যাটিংয়ে পাঠালো কলকাতা
পাঞ্জাবকে হারিয়ে কলকাতা ম্যাচের দিকে তাকিয়ে হায়দ্রাবাদ
হায়দ্রাবাদকে বড় লক্ষ্য দিলো পাঞ্জাব
X
Fresh