• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

গতিমানব থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপে উসাইন বোল্ট

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ এপ্রিল ২০২৪, ১১:০১
উসাইন বোল্ট
ছবি- সংগৃহীত

উসাইন বোল্ট এখনও বিশ্বের দ্রুততম মানব। অ্যাথলেট হিসেবে পরিচিত হলেও ছোটবেলা থেকেই ক্রিকেটের প্রতি ভালোবাসা রয়েছে এই জ্যামাইকান স্প্রিন্টারের। স্প্রিন্টার না হলেও হয়তো ক্রিকেটেই মনস্থির করতেন তিনি। এবার বিশ্বব্যাপী জনপ্রিয় এই ক্রীড়ার সঙ্গে যুক্ত থাকার দুর্দান্ত এক উপলক্ষ পেয়েছেন বোল্ট।

আগামী জুনে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে গতিমানব বোল্টকে শুভেচ্ছা দূত করা হয়েছে। বৈশ্বিক এই মহাযজ্ঞের জন্য বুধবার (২৪ এপ্রিল) শুভেচ্ছাদূত হিসেবে তার নাম ঘোষণা করা হয়।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অলিম্পিকে আটটি সোনাজয়ী সাবেক এই স্প্রিন্টারের ভাষ্য, ‘আমেরিকা খেলায় এবং এর তীব্রতায় বিশ্বাস করে। এমন বাজারে ঢোকা আমার কাছে বড় ব্যাপার বলে মনে হয়। তারা যখন কোনো খেলা অনুসরণ করে, সেটি একেবারে ঠিকঠাকভাবে করে। তারা উজাড় করে দেয়। যদি তারা এদিকে ঝোঁকে, তাহলে তারা ঠিকঠাকভাবেই এগোবে। টি-টোয়েন্টি বিশ্বকাপে যেমন উৎসাহ থাকবে, তেমন কিছু হলে দারুণ হবে।’

উল্লেখ্য, আগামী ১ জুন থেকে মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। ২৯ জুন ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে বৈশ্বিক এই টুর্নামেন্টের।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানি সমর্থকদের যে বার্তা দিলেন শাহিন আফ্রিদি
সুপার এইট নিশ্চিত করলে যে সুবিধা পাবে বাংলাদেশ 
ইনজুরিতে বিশ্বকাপ শেষ মুজিবের, কপাল খুলল যে ক্রিকেটারের
বিশ্বকাপে যে রেকর্ড শুধুই সাকিবের