• ঢাকা বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

হায়দ্রাবাদকে বড় লক্ষ্য দিলো পাঞ্জাব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ মে ২০২৪, ১৭:৫০
আইপিএল ২০২৪
ছবি- বিসিসিআই

এবারের আইপিএলে লিগ পর্ব থেকেই বিদায় নিয়েছে পাঞ্জাব কিংস। নিজেদের শেষ ম্যাচে হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নেমেছে শিখর ধাওয়ানের দল। এই ম্যাচে আগে ব্যাট করতে নেমে হায়দ্রাবাদকে ২১৫ রানের লক্ষ্য দেয় পাঞ্জাব।

রোববার (১৯ মে) টস জিতে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করে আথার্ভা টাইডে এবং প্রাভসিমরান সিং। দুজনের ব্যাট থেকে ৯৭ রান। ২৭ বলে ৪৬ রান করে সাজঘরে ফেরেন টাইডে। তবে এক প্রান্ত আগলে রেখে ৩৪ বলে ফিফটি তুলে নেন প্রাভসিমরান।

তিন ব্যাট করতে এসে তাণ্ডব শুরু করে রাইলি রুসো। দুজনের মারকুটে ব্যাটিংয়ে ভর করে বড় সংগ্রহের পথে এগোতে থাকে পাঞ্জাব। ১৪ ওভারেই তুলে নেয় ১৫১ রান। ১৫তম ওভারের দ্বিতীয় বলে আউট হন প্রাভসিমরান। ৪৫ বলে ৭১ রান করেন এই ভারতীয় ব্যাটার।

৪ বলে ২ রান করে রান আউট হন শাশাঙ্ক সিং। তবে ১ রানের জন্য ফিফটি তুলতে পারেননি রুসোও। ২৪ বলে ৪৯ রান করে আউট হন এই প্রোটিয়া ব্যাটার।

শেষ পর্যন্ত জিতেশ শর্মার ১৫ বলের হার না মানা ৩২ রানের ইনিংসে ভর করে পাঁচ উইকেট হারিয়ে ২১৪ রানের বড় পুঁজি পায় পাঞ্জাব।

হায়দ্রাবাদের হয়ে দুই উইকেট শিকার করেন নাতারাজান। এ ছাড়াও প্যাট কামিন্স এবং ভিজায়াকান্থ ভিয়াসকান্থ নেন একটি করে উইকেট নেন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দক্ষিণ আফ্রিকাকে হারাতে শান্তদের যে পরামর্শ কুম্বলের
শুধু মর্যাদার নয়, পাকিস্তানের বাঁচা-মরার লড়াইও
পাঞ্জাবে বিজয়ী হলেন ইন্দিরা গান্ধীর হত্যাকারীর ছেলে
চ্যাম্পিয়ন হয়ে কেকেআরকে যে বার্তা দিলেন শাহরুখ