• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

২০০ টাকায় বাংলাদেশ-জিম্বাবুয়ের খেলা দেখার সুযোগ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২৪, ১৬:৪৭
বাংলাদেশ
ছবি- গেটি ইমেজ

ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচ হাতে রেখেই টি-টোয়েন্টি সিরিজ জিতেছে বাংলাদেশ। আর এর মধ্য দিয়ে রোডেশিয়ানদের বিপক্ষে চট্টগ্রাম পর্বের খেলা শেষ হয়েছে। এবার সিরিজের শেষ দুটি ম্যাচ খেলতে ইতোমধ্যেই ঢাকায় পাড়ি জমিয়েছে দল দুটি। হোম অব ক্রিকেটে শেষ দুটি ম্যাচ গড়াতে যাচ্ছে।

এদিকে সফরকারীদের বিপক্ষে ম্যাচের টিকিটের মূল্যতালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন ২০০ টাকা খরচ করে ম্যাচ দেখতে পারবেন দর্শকরা। এই মূল্যে পূর্ব গ্যালারির টিকিট কিনতে পারবেন দর্শকরা।

অন্যদিকে সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা খরচ করেও প্রতিটি ম্যাচ দেখা যাবে, এই মূল্যে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট কেনা যাবে। এ ছাড়া ভিআইপি গ্যালারির টিকিটের মূল্য এক হাজার টাকা এবং উত্তর-দক্ষিণ গ্যালারির টিকিট ৩০০ টাকায় কেনা যাবে।

ম্যাচের দুদিন আগে থেকে ম্যাচের দিন পর্যন্ত টিকিট পাওয়া যাবে। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট পাওয়া যাবে। প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টিকিট বিক্রি চলবে।

এদিকে অনলাইনেও ম্যাচের টিকিট পাওয়া যাবে। অনলাইন টিকিট মিরপুর শের-ই-বাংলার এক নম্বর গেইটের টিকিট কাউন্টারে সংগ্রহ করা যাবে। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে এই ডিজিটাল টিকিট সংগ্রহ করতে হবে।

রোডেশিয়ানদের বিপক্ষে শেষ দুই ম্যাচে আগামী ১০ ও ১২ মে মিরপুরে মুখোমুখি হবে বাংলাদেশ। চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচটি বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় এবং পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি সকাল ১০টায় শুরু হবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের উন্নয়নে ৫ কৌশলে গুরুত্ব দিচ্ছে জাতিসংঘ
বাংলাদেশের জার্সিতে খেলতে চান দিয়াবাতে ও রবিনহো
সেপ্টেম্বরে বাংলাদেশের জার্সিতে মাঠে নামবে হামজা!
নিপুণের কথার জবাবে যা বললেন মিশা সওদাগর
X
Fresh