• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

নিপুণের কথার জবাবে যা বললেন মিশা সওদাগর

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ মে ২০২৪, ২১:৪২
ছবি : সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয় গত ১৯ এপ্রিল। এতে জয়ী হয় মিশা-ডিপজল প্যানেল। পরে নব নির্বাচিত কমিটিকে ফুলের মালা দিয়ে স্বাগত জানান পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নাসরিন আক্তার নিপুণ। কিন্তু এক মাস না পেরোতেই কমিটি বাতিল চেয়ে বুধবার (১৫ মে) হাইকোর্টে রিট করেন এই অভিনেত্রী। পাশাপাশি গণমাধ্যমে করেছেন মিশা ও ডিপজলকে নিয়ে নেতিবাচক মন্তব্যও।

এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘মিশা-ডিপজল দুজনই মূর্খ। তাদের সঙ্গে কথা বলার কোনো ধরনের ইচ্ছাই আমার নেই। তা ছাড়া মিশা ভাই তো ভীষণ মিথ্যুক একজন মানুষ।’

এমন কথার প্রেক্ষিতে মুখ খুলেছেন মিশা সওদাগর। তিনি বলেন, যদি আমি মিথ্যুকই হতাম, তাহলে এত লম্বা সময় ধরে কোনো প্রযোজক, পরিচালক আমাকে নিয়ে কি কাজ করতেন? নিপুণ কিন্তু আমার অনেক জুনিয়র। বয়সেও ছোট, ছোট বোনের মতো হবে। আমার ব্যক্তিত্ব নিয়ে এভাবে বলে পুরো চলচ্চিত্র পরিবারকে ছোট করা হলো।

শিল্পী সমিতির এই সভাপতি আরও বলেন, আমরা একে অপরকে যে কথাই বলি না কেন, তা অবশ্যই সংযত হয়ে বলা উচিত।

প্রসঙ্গত, দুই বছর আগেও শিল্পী সমিতির এই নির্বাচন নিয়ে আদালতের দ্বারস্থ হন নিপুণ। সেবার তার আপত্তি ছিল প্রতিদ্বন্দ্বী প্রার্থী জায়েদ খানকে নিয়ে। এবার পুরো শিল্পী সমিতির কমিটির বিরুদ্ধে দাঁড়িয়েছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে পোস্ট করে বিপত্তিতে নিপুণ
ব্রাজিল চ্যাম্পিয়ন হওয়ার মতো দল না: মিশা
শিল্পীদের ১০ লাখ টাকা ঈদ উপহার দিলেন ডিপজল
ডিপজলের মন্তব্যের পর ভিডিও প্রকাশ করলেন নিপুণ