• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

এবার অপু বিশ্বাসকে নিয়ে মুখ খুললেন বুবলীর বোন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ জানুয়ারি ২০২৪, ১৭:০৫
অপু বিশ্বাস, শবনম বুবলী ও নাজনীন মিমি
অপু বিশ্বাস, শবনম বুবলী ও নাজনীন মিমি

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। দীর্ঘদিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে এই দুই তারকার মধ্যে দ্বন্দ্ব চলছে। চিত্রনায়ক শাকিব খানকে ঘিরে যেন তাদের বিরোধ বেড়েই চলেছে। সুযোগ পেলেই একে অন্যকে আক্রমণ করে কথা বলেন অপু-বুবলী।

এবার অপুকে নিয়ে বাজে মন্তব্য করেছেন বুবলীর বড় বোন নাজনীন মিমি। চলচ্চিত্র অঙ্গনে গায়িকা হিসেবে পরিচিতি রয়েছে মিমির।

সম্প্রতি অপুকে উদ্দেশ্য করে একটি ভিডিওবার্তা প্রকাশ করেন মিমি। যেখানে বুবলীর পক্ষ নিয়ে অপুর কঠোর সমালোচনা করেন এই গায়িকা।

শুধু সমালোচনাই নয়, রীতিমতো অপুকে ‘টোকাই’, ‘মহিলা’, ‘বস্তা পচা মাল’সহ আরও নানান নামে সম্বোধন করেন বুবলীর বড় বোন।

এ ছাড়াও মিমি দাবি করেন, অপু নাকি বুবলীর নাম নিয়েই ভাইরাল হচ্ছে। একই সঙ্গে তার বোন বিভিন্ন কাজে বর্তমানে ব্যস্ত থাকলেও অপু সিনেমায় কাজ না পেয়ে ফিতা কেটে বেড়ায় বলেও কটাক্ষ করেছেন।

এদিকে বুবলী-অপুর দ্বন্দ্বে মিমির জড়ানোটা ভালো চোখে দেখছেন না দুই তারকারই ভক্তরা। কেউ অপুকে নিয়ে কটাক্ষ করেছেন আবার কেউ বা আবার কেউ বুবলীর বোনের দিকে আঙুল তুলেছেন।

জানা গেছে, একসময় শাকিব-অপুর বেশ কিছু সিনেমায় প্লেব্যাক করেছেন মিমি। তার গলায় গান গেয়েছেন বুবলী নিজেও। অনেক বছর ধরেই চলচ্চিত্র অঙ্গনের সঙ্গে জড়িত ছিলেন এই গায়িকা। তবুও শাকিব-বুবলীর সম্পর্ক নিয়ে সেসময় তিনি কেন নীরবতা পালন করেছেন, মূলত সেই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

যদিও বর্তমানে গানের জগতে নিয়মিত নন মিমি। পরিবার নিয়ে বাস করছেন কানাডায়। আর সেখান থেকেই হঠাৎ করে ভিডিও নিয়ে হাজির হয়ে অপুর সমালোচনা করলেন বুবলী বড় বোন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানকে সে একদম সহ্য করতে পারে না: অপু বিশ্বাস
নায়িকাকে দেখতে গিয়ে প্রাণ গেল ব্যবসায়ীর
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস
X
Fresh