• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নায়িকাকে দেখতে গিয়ে প্রাণ গেল ব্যবসায়ীর

জামালপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ মে ২০২৪, ১৯:০৮
ছবি : সংগৃহীত

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখতে যাওয়ার পথে জামালপুরে প্রাণ গেল এক কলা ব্যবসায়ীর। সড়ক দুর্ঘটনায় নিহত ওই ব্যবসায়ীর নাম মো. মজনু মিয়া (৪০)। তিনি ইসলামপুর উপজেলার মুখশিমলা এলাকায় মৃত দুলাল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মজনু মিয়া বৃহস্পতিবার (২ মে) রাতে জেলার মেলান্দহ উপজেলার দুরমুট বৈশাখী মেলায় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখতে যাচ্ছিলেন। ইসলামপুর থেকে তাকে বহনকারী অটোরিকশাটি ফুলতলা মোড়ে পৌঁছালে, সেখানে পেছন থেকে আরেকটি অটোরিকশা তাতে ধাক্কা দেয়। এতে অটোরিকশা থেকে পড়ে মাথায় মারাত্মকভাবে আঘাত পান মজনু মিয়া।

এ সময় দ্রুত ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য তাকে পাঠানো হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৪ মে) দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের স্বজনরা জানান, দুরমুট মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখার জন্য বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যার পরপরই রওয়ানা হন মজনু মিয়া। পথে তাকে বহনকারী অটোরিকশাটি দুর্ঘটনার শিকার হয়। এ সময় তিনি অটোরিকশার সামনে বসেছিলেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে মেলান্দহ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহম্মেদ বলেন, সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার (২ মে) রাতে এ দুর্ঘটনা ঘটে। আজ (৪ মে) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভক্তদের ভালোবাসায় মিলিয়নিয়ার অপু বিশ্বাস
বকশীগঞ্জে চেয়ারম্যান পদে নজরুল ইসলাম সাত্তার নির্বাচিত
অপুর জিডি, তিনজনকে সতর্ক করল পুলিশ
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
X
Fresh