• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ মে ২০২৪, ০০:০৬
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২
ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ দুজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় সরকারি কলেজের দুই শিক্ষক আহত হয়েছেন। আহতদের প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের শারীরিক অবস্থা অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শনিবার (১৮ মে) রাত ৮টায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া ব্রিজের পাশে ও সন্ধ্যা পৌনে ৭টায় একই উপজেলার চাপাইল মধুমতি পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান ও ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের উপপরিদর্শক আল মামুদ।

দুর্ঘটনায় নিহতরা হলেন, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পুইশুর গ্রামের আবদুল আলী মোল্লার ছেলে জুয়েল মোল্লা (৪৫) ও ফরিদপুর সদরের শোলাকুন্ডু গ্রামের বাবু শেখের ছেলে রামিম শেখ (১২)।

রামিম শেখ গোপালগঞ্জ সদর উপজেলার লতিফপুর ইউনিয়নের ঘোষেরচর দক্ষিণপাড়া তার মামা বাড়িতে থাকে লেখাপড়া করতো। সে ৩৯ নং ঘোষেরচর প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।

গোপালগঞ্জ হাইওয়ে পুলিশের উপপরিদর্শক আল মামুদ নিশ্চিত করে জানান, ২১ মে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। কাশিয়ানী থেকে নির্বাচনের প্রচারণা শেষে একটি মোটরসাইকেলে করে নিহত জুয়েল মোল্লাসহ তিনজন আরোহী গোপালগঞ্জে ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে খুলনা থেকে ছেড়ে আসা সেতু ডিলাক্সের একটি পরিবহনের সঙ্গে সংঘর্ষে ওই তিনজন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। গুরুতর আহত অবস্থায় গোপালগঞ্জের শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের শিক্ষক পিনাকী রঞ্জন ও কাশিয়ানীর এম এ খালেক ডিগ্রি কলেজের শিক্ষক বাবুল সরকারকে ও ইমাদ পরিবহনের সুপারভাইজার জুয়েল মোল্লাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল মোল্লার মৃত্যু হয়। অপর দুজনের শারীরিক অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উপপরিদর্শক আল মামুদ আরও জানান, অপরদিকে ভাগনে রামিম শেখকে নিয়ে মোটরসাইকেলে করে ঘুরতে বের হন মামা। গোপালগঞ্জ সদর উপজেলা চাপাইল-গোপালগঞ্জ সড়কের মধুমতি পার্কের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রামিম শেখ গুরুতর আহত হয়। তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাস-প্রাইভেটকার-ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ২ 
দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হলো বেনজীরের সাভানা পার্ক
সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ নিহত ৩
বেনজীরের সাভানা ইকোপার্কে টানানো হলো ক্রোক বিজ্ঞপ্তি