Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ১৭:২৬
আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ১৭:৩৬

দীপিকার ওপর প্রতিশোধ নিলেন বানশালী!

দীপিকার ওপর প্রতিশোধ নিলেন বানশালী!
ফাইল ছবি

সিনেমায় নায়ক-নায়িকার জুটি হতে দেখা যায়, কিন্তু পরিচালক-নায়িকার জুটির নিদর্শন নেই বললেই চলে। সেই জায়গা থেকে কিছুটা ভিন্ন পথে হেঁটেছেন বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও নির্মাতা সঞ্জয়লীলা বানশালী। কাজের দিক থেকেও একে অন্যের ওপর নির্ভরশীল হয়ে পড়েছিলেন। কিন্তু হঠাৎ এই জুটির মধ্যে ঠাণ্ডা যুদ্ধ লক্ষ্য করা যাচ্ছে।

মহাভারতের ‘অগ্নিকন্যা’ দ্রৌপদীকে নিয়ে সিনেমা বানানোর ভাবনা মাথায় আসতেই পরিচালক হিসেবে বানশালীর কথা ভাবেন দীপিকা। তার মতে, পৌরাণিক গল্প, জমকালো সেট আর দ্রৌপদীর মতো চরিত্রকে পর্দায় ঠিকঠাক মতো ফুটিয়ে তুলতে পারবেন একমাত্র সঞ্জয়। সেই অনুযায়ী তাকে প্রস্তাব দিয়েছিলেন নায়িকা। কিন্তু দীপিকার প্রস্তাব সবিনয়ে ফিরিয়ে দিয়েছেন বানশালী।

তিনি জানিয়েছেন, ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়’ এবং আগামী ছবি ‘বৈজু বাওরা’ নিয়ে তিনি এতটাই ব্যস্ত যে ‘দ্রৌপদী’কে সময় দিতে পারবেন না।

এদিকে বানশালীর এমন আচরণে অনেকেই প্রশ্ন তুলেছেন, ‘দ্রৌপদী’ নাকি দীপিকায় আপত্তি সঞ্জয়ের? শোনা যায়, কাজের সূত্রে তারা একে অন্যের ভালো বন্ধু হয়ে উঠেছিলেন। তেমনই একে অন্যকে নিয়ন্ত্রণ করতেও শুরু করেছিলেন। দ্বন্দ্বের শুরু সেই জায়গা থেকেই। কাজে সেই দ্বন্দ্ব ছাপ ফেলায় দীপিকাহীন ‘গাঙ্গুবাই’।

এই সিনেমায় একটি গানের দৃশ্যে অভিনয়ের জন্য দীপিকাকে অনুরোধ জানিয়েছিলেন বানশালী। কিন্তু দীপিকা তার প্রস্তাবে সাড়া দেননি। শুধু তাই নয়, বানশালী পরিচালিত ওয়েব সিরিজ ‘হীরা মান্ডি’তেও সায় দেননি নায়িকা। এবার পালা বানশালীর। তাকে পরিচালনার প্রস্তাব রাখতেই তিনিও দীপিকাকে প্রত্যাখ্যান করলেন।

যদিও পরিচালকের মুখপাত্র বলছেন, ‘দীপিকা-বানশালী এখনও খুব ভালো বন্ধু। দুজনেই চূড়ান্ত পেশাদার। ফলে আগামীদিনে বানশালীর সিনেমায় আবারও দেখা যাবে দীপিকাকে। আপাতত তারা যে যার কাজে ব্যস্ত।’ সূত্র: আনন্দবাজার

এনএস/পি

RTV Drama
RTVPLUS