• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ঝলমলে শাড়িতে বাফটার মঞ্চে নজর কাড়লেন দীপিকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। বলিউডের পাশাপাশি কাজ করেছেন হলিউড সিনেমাতেও। গেল বছর অস্কারের পর এবার বাফটার মঞ্চে হাজির হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় লন্ডনের রয়্যাল ফেস্টিভ্যাল হলে আয়োজিত হয় দ্য ব্রিটিশ একাডেমি অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (বাফটা) অ্যাওয়ার্ডসের ৭৭তম আসর।

এবারের আসরে অ-ইংরেজি ভাষার সেরা চলচ্চিত্র (বেস্ট ফিল্ম নট ইন ইংলিশ ক্যাটাগরি) পুরস্কার ঘোষণার দায়িত্ব দেওয়া হয় দীপিকাকে। তিনি ব্রিটিশ নির্মাতা জোনাথন গ্লেজারের হাতে এ পুরস্কার তুলে দেন। এ বিভাগে আরও মনোনয়ন পেয়েছিল ‘টোয়েন্টি ডে’স ইন মারিউপোল’, ‘অ্যানাটমি অব অ্য ফল’, ‘পাস্ট লাইভস’ এবং ‘সোসাইটি অব দ্য স্নো।’

বাফটার মঞ্চে দীপিকাকে একটি শিমারি গোল্ডেন শাড়িতে দেখা গেছে। চুলে খোঁপা, শাড়ির সঙ্গে ম্যাচ করা স্লিভলেস ব্লাউজ তবে তেমন একটা গয়না পরেননি তিনি। শাড়িটি ডিজাইন করেছেন প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী। দীপিকার সঙ্গে তারকা ফুটবলার ডেভিড বেকহ্যাম, অভিনেত্রী কেট ব্ল্যানচেট, সংগীতশিল্পী দুয়া লিপা, ‘এমিলি ইন প্যারিস’ সিরিজের লিলি কলিন, ‘ব্ল্যাক মিরর’ সিরিজেরর হিমেশ প্যাটেল এবং ইদ্রিস এলবাও এবার মঞ্চে পুরস্কার প্রদানের দায়িত্বে ছিলেন।


মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারীবাদ নিয়ে নোরা ফাতেহির মন্তব্য, ক্ষুব্ধ নেটিজেনরা
গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান
ছোটবেলার ভয়াবহ যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী চূর্ণী
অটোগ্রাফ দিয়ে প্রতারণার শিকার অভিনেত্রী!
X
Fresh