• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

অটোগ্রাফ দিয়ে প্রতারণার শিকার অভিনেত্রী!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ এপ্রিল ২০২৪, ১৭:৪১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ভক্তদের অনুরোধে অনেক সময় তারকা অটোগ্রাফ দিয়ে থাকেন। কিন্তু সেই স্বাক্ষরই যে বিপদের কারণ হয়ে দাঁড়াবে, তা বোধহয় স্বপ্নেও কল্পনা করতে পারেননি মানসী সিনহা। অটোগ্রাফ দিয়ে বিপাকে পড়লেন। স্বাক্ষর জাল করে ২৬ লাখ টাকার প্রতারণার শিকার হয়েছেন অভিনেত্রী। তার বিরুদ্ধে ২৬ লাখ টাকার প্রতারণার অভিযোগ তুলে জোচ্চর বলেও কটাক্ষ করেছিল দীপঙ্কর নামে জনৈক। তবে এতদিন কিছু বলেননি মানসী। এবার আইনি সহায়তায় আসল প্রতারককে গ্রেপ্তার করালেন অভিনেত্রী।

মানসী পরিচালিত ‘এটা আমাদের গল্প’ ছবির মেকিং নিয়েই ঝামেলার সূত্রপাত। ২৬ এপ্রিল মুক্তি পাচ্ছে সেই ছবি। তার প্রাক্কালেই ন্যায়বিচার পেলেন মানসী সিনহা। ২০২০ সালে এই সিনেমা তৈরির সময়ে তারই অটোগ্রাফ নিয়ে আর্থিক প্রতারণারকাণ্ডে অভিনেত্রীকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করেছিল কয়েকজন প্রতারক। অটোগ্রাফের নাম করে সই জাল করা হয় মানসী সিনহার। আইনি পথে হেঁটেই তা প্রমাণ করলেন তিনি।

সম্প্রতি আইনজীবী অতনু চট্টোপাধ্যায়, প্রযোজক শুভঙ্কর মিত্রকে নিয়ে এক সাংবাদিক বৈঠকে পুরো বিষয়টি খোলাসা করেন মানসী। তিনি জানান, শুটিং শুরুর সময়ে প্রযোজকের মাধ্যমে একজন ফ্রিল্যান্সারের সঙ্গে যোগাযোগ হয়েছিল অভিনেত্রীর। সেই ব্যক্তি অটোগ্রাফের নাম করে স্বাক্ষর জাল করে ২৬ লাখ টাকা প্রতারণার অভিযোগ আনে অভিনেত্রীর বিরুদ্ধে। এমনকি ওই ফ্রিল্যান্সারই পরবর্তীতে নিজেকে সিনেমার প্রযোজক বলে দাবি করে। পাশাপাশি মানসী সিনহার ওপর আর্থিক প্রতারণার দায় চাপায়। শুধু তাই নয়, সিনেমার সঙ্গে যুক্ত শিল্পীদের পারিশ্রমিকও আটকে দেওয়া হয়। এমনকি শুটিং যাতে এগোতে না পারে, সেই চেষ্টাও লাগাতার চালিয়ে যায় ওই ফ্রিল্যান্সার। প্রথমদিকে অবশ্য সেসব নিয়ে কিছু বলেননি অভিনেত্রী।

ভুয়া অভিযোগের মুখে পড়ে আইনি সহায়তা নিতে বাধ্য হন মানসী সিনহা। প্রমাণসহ থানায় এফআইআর করেন অভিনেত্রী। সেই সূত্র ধরেই তদন্তে নামে পুলিশ। মঙ্গলবার মানসী সিনহাকে প্রতারণা এবং তার সম্মানহানিসহ একাধিক অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারীবাদীদের নিয়ে অভিনেত্রী রিচার বিস্ফোরক মন্তব্য
মিঠুনের সঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মমতা
মাত্র ৩২ হাজার টাকা খরচ করলেই থাকা যাবে শ্রীদেবীর বাড়িতে!
ইসলামী ব্যাংকের সঙ্গে প্রতারণায় দুই আসামি গ্রেপ্তার
X
Fresh