• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

সুখবর দিলেন দীপিকা-রণবীর

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২৮
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ক্যারিয়ারে ইতোমধ্যেই বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন তারা। পাশাপাশি শক্ত অবস্থানও গড়ে তুলেছেন। এবার ভক্তদের সুখবর দিলেন রণবীর-দীপিকা।

বাবা-মা হতে যাচ্ছেন রণবীর-দীপিকা। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেত্রী। সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরেই এই তারকা দম্পতি তাদের প্রথম সন্তানের মুখ দেখবেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টে মা হতে যাওয়ার ঘোষণা দিয়েছেন দীপিকা। একই পোস্ট শেয়ার করেছেন রণবীর সিংও। তবে স্ট্যাটাসের ক্যাপশনে কিছুই লেখেননি এই তারকা দম্পতি।

সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা যায়— ছোট বাচ্চার জামা-কাপড়, জুতা এবং খেলনার ছবি। এরপর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন রণবীর-দীপিকা। ভক্ত-অনুরাগীদের পাশাপাশি অভিনন্দন জানিয়েছেন বলিউড তারকারাও।

দীপিকার ইনস্টাগ্রাম থেকে নেওয়া

দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় এক গণমাধ্যমে জানান— ‘দীপিকা পাড়ুকোন এখন সেকেন্ড ট্রাইমেস্টার’র (১৪-২৭ সপ্তাহের অন্তঃসত্ত্বা) পার করছেন।

কয়েক দিন আগে লন্ডনের রয়্যাল ফেস্টিভ্যালে বসেছিল ৭৭তম ব্রিটিশ অ্যাকাডেমি অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (বাফটা) অ্যাওয়ার্ডেসের আসর। অনুষ্ঠানে সব্যসাচি মুখার্জির ডিজাইন করা শাড়ি পরে হাজির হয়ে রীতিমতো নজর কাড়েন দীপিকা।

তবে এদিন মঞ্চে শাড়ি দিয়ে বারবার পেট আড়াল করার চেষ্টা করেছেন দীপিকা। এরপরই মূলত অভিনেত্রীর মা হতে যাওয়ার গুঞ্জনটি আরও জোরালো হয়।

প্রসঙ্গত, সঞ্জয় লীলা বানসালি পরিচালিত রাম-লীলা সিনেমার শুটিং সেটেই একে অপরের প্রেমে পড়েন রণবীর-দীপিকা। তবে শুরুতে প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করলেও পরবর্তীতে ২০১৮ সালের নভেম্বরে গাঁটছড়া বাঁধেন এই তারকা দম্পতি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
X
Fresh