• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

এ কী হাল দীপিকার!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২৪, ১১:১৪
দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। চলতি বছরের সেপ্টেম্বরে প্রথম সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন তারা। কিন্তু তার আগেই বেবিমুনে বেঙ্গালুরুতে গিয়েছেন দীপিকা-রণবীর। সেখানেই নাকি তাদের প্রথম সন্তানকে স্বাগত জানাবেন এই দম্পতি। তবে বেবিমুনে গিয়ে এ কী হাল হলো দীপিকার।

বাফটার রেড কার্পেটে বেবি বাম্পের ছবি ধরা পড়ে দীপিকার। এরপর থেকেই অভিনেত্রীর মা হওয়া নিয়ে জল্পনা চলছিল। অবশেষে ফেব্রুয়ারিতে প্রেগন্যান্সির খবর জানান তারা। গত ২৯ ফেব্রুয়ারি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোষণা দিয়ে রণবীর-দীপিকা জানান, তাদের প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছেন এই দম্পতি।

দীপিকা পাড়ুকোন

বেবিমুনে গিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। আর সেই ছবি দেখেই হতবাক নেটিজেনরা। ওই ছবিটিতে দেখা যায়, পিছন ফিরে তাকিয়ে রয়েছেন দীপিকা। কিন্তু অভিনেত্রীর পিঠজুড়ে কালশিটের মতো দাগ। মূলত দীপিকার পিঠ রোদে পুড়ে গিয়েছে। আর দীপিকার এই ছবিটি ক্লিক করেছেন রণবীর।

সোশ্যাল মিডিয়ায় দীপিকার এমন ছবি দেখে অভিনেত্রীর কমেন্টসবক্সে রীতিমতো মন্তব্যের ঝড় তুলেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, আমাদের প্রিয় মেয়েটি সানট্যান উপভোগ করছে। আরেকজন লিখেছেন, হবু মা তার গর্ভাবস্থা উপভোগ করছেন।

প্রসঙ্গত, বর্তমানে একাধিক কাজ রয়েছে দীপিকার হাতে। শিগগিরই প্রভাসের সঙ্গে ‘কল্কি ২৯৮৯ এডি’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমার অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— অমিতাভ বচ্চন এবং কমল হাসান। চলতি বছরের মে মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এছাড়াও অমিতাভ বচ্চনের সঙ্গে ‘দ্য ইন্টার্নে’র হিন্দি রিমেকেও কাজ করবেন দীপিকা।

সূত্র : নিউজ ১৮

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
X
Fresh