• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ মার্চ ২০২৪, ১২:৫১
ঋতাভরী চক্রবর্তী ও দীপিকা পাড়ুকোন
ঋতাভরী চক্রবর্তী ও দীপিকা পাড়ুকোন

সম্প্রতি গুজরাতের জামনগর থেকে মুকেশ আম্বানির ছেলের প্রাক-বিবাহ অনুষ্ঠান শেষ করে মুম্বাই ফিরেছেন দীপিকা পাড়ুকোন। সেখান থেকে ফিরেই পশ্চিমবঙ্গের ঋতাভরী চক্রবর্তীকে ব্যাগ ভর্তি উপহার পাঠালেন তিনি।

মূলত নারী দিবস উপলক্ষেই ঋতাভরীকে একগুচ্ছ উপহার পাঠিয়েছেন দীপিকা। তার কাছ থেকে উপহার পেয়ে ভীষণ উচ্ছ্বসিত টালিউডের এই অভিনেত্রী। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে সেই উপহারের ছবি শেয়ার করে ধন্যবাদও জানিয়েছেন ঋতাভরী।

দীপিকা তার ব্যান্ড ‘৮২° ইস্ট’র বেশ কয়েকটি প্রসাধনী পাঠিয়েছেন ঋতাভরীকে। এ ছাড়াও রয়েছে সুগন্ধি মোম ও বাথরোব।

টালিউডের পাশপাশি বলিউডেও যোগাযোগ রয়েছে ঋতাভরীর। গেল কয়েক বছরে বেশ কিছু কাজও করেছেন সেখানে। তিনি টলিপাড়ার একমাত্র অভিনেত্রী, যিনি শাহরুখ খান, সালমান খানের সঙ্গেই ডাক পান বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে। এবার নারী দিবসে তার জন্য উপহার পাঠালেন দীপিকা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ঋতাভরী। অভিনেত্রী বলেন, আমাদের আসলে বন্ধুত্ব নেই। আমার সঙ্গে এক বারই দেখা হয়েছিল দীপিকার। সেটাও আবার ২০১৮ সালে পরিচালক-প্রযোজক দীনেশ বিজনের বিয়েতে। এরপর গত ৮ মার্চ বিশ্ব নারী দিবসে এমন একটা উপহার পেয়ে ভীষণ খুশি আমি।

দীপিকার এমন সৌজন্য দেখে অনেক কিছুই শিখেছেন বলে জানান ঋতাভরী। অভিনেত্রীর ভাষ্য, আসলে দীপিকার প্রসাধনী সংস্থা নারী দিবস উপলক্ষে এমন কিছু নারীকে উপহার পাঠাতে চায়, যারা স্ব-ক্ষেত্রে ভালো কাজ করেছেন।

মূলত সেই উদ্দেশেই আমার সঙ্গে যোগাযোগ করেন তারা। প্রথমে আমি ভেবেছিলাম, হয়তো আমার স্টোরিতে ওর প্রসাধনীর বিজ্ঞাপনের জন্য কিছু লিখতে হবে। তবে তেমন কিছুই না। আমি নিজেই স্টোরিতে পোস্টটা দিই। আমি ভীষণ খুশি। পাশপাশি এটাও মনে হচ্ছে, দীপিকার মতো এমন একজন তারকাও নতুন প্রজন্মের জন্য ভাবছেন ও তাদের উৎসাহিত করছেন।

অভিনেত্রী আরও বলেন, আসলে অন্য যেসব তারকার এমন প্রসাধনী ব্র্যান্ড রয়েছে, তারা শুধু নিজেদের প্রচারণার জন্য হালকাভাবে কিছু করেন। কিন্তু একদমই ভিন্ন। আর তার কাছে থেকে এটাই শিখলাম আমি। যে সবকিছু জীবনে নিজের লাভের জন্য নয়, অন্যদের উৎসাহ দেওয়াটাই বিশালতার লক্ষণ।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
গুরুতর আহত হয়ে হাসপাতালে ঋতাভরীর বাবা নির্মাতা উৎপলেন্দু
ঢাকাই চলচ্চিত্রে ভারতের একঝাঁক তারকা
X
Fresh