• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

গুরুতর আহত হয়ে হাসপাতালে ঋতাভরীর বাবা নির্মাতা উৎপলেন্দু

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ এপ্রিল ২০২৪, ১৪:৩৮
উৎপলেন্দু চক্রবর্তী ও ঋতাভরী
উৎপলেন্দু চক্রবর্তী ও ঋতাভরী

গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঋতাভরীর বাবা নির্মাতা উৎপলেন্দু চক্রবর্তী। ভারতের এসএসকেএম হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। জানা গেছে, বাড়িতে খাট থেকে পড়ে কোমরের হাড় ভেঙে গেছে তার। বর্তমানে উৎপলেন্দু চক্রবর্তীর বয়স ৭৬।

একটি সূত্র জানায়, বুকে এবং ফুসফুসে সংক্রমণও রয়েছে উৎপলেন্দু চক্রবর্তীর। দীর্ঘদিন ধরে এই নির্মাতাকে দেখাশোনা করছেন অর্ঘ্য মুখোপাধ্য়ায়। তিনিই হাসপাতালে ভর্তি করেছেন উৎপলেন্দু চক্রবর্তীকে।

ডিজিটাল এক্সরে ও বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর জানা গেছে, খাট থেকে পড়ে যাওয়ায় উৎপলেন্দু চক্রবর্তীর ফিমার বোনে চিড় ধরেছে।

দীর্ঘদিন ধরেই দুই মেয়ে— ঋতাভরী চক্রবর্তী ও চিত্রাঙ্গদা শতরূপা এবং স্ত্রীর সঙ্গে কোনো যোগাযোগ নেই উৎপলেন্দু চক্রবর্তীর। বর্তমানে অসুস্থতা আর অর্থাভাবে নানানমুখী কষ্টে ভুগছেন এই নির্মাতা।

বর্তমানে ঠিকভাবে হাঁটাচলার শারীরিক ক্ষমতাও নেই উৎপলেন্দু চক্রবর্তীর। তিনি ‘চোখ’ সিনেমার জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন। অথচ, সেই নির্মাতার থেকে এখন বিচ্ছিন্ন তার সিনেমার জগতের মানুষেরাও।

গত দেড় বছর ধরে ভারতের রাজ্য সরকারের কাছ থেকে পাওয়া ফ্ল্যাটে একাই থাকেন নির্মাতা উৎপলেন্দু চক্রবর্তী। দুই-তিন আগে রিজেন্ট পার্কের সেই বাড়িতেই খাট থেকে পড়ে যান বর্ষীয়ান এই নির্মাতা। এরপরেই তাকে ভর্তি করানো হয় হাসপাতালে। এখন উৎপলেন্দু চক্রবর্তীর চিকিৎসার যাবতীয় ব্যয়ভার বহন করছে রাজ্য সরকারই।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন
ঢাকাই চলচ্চিত্রে ভারতের একঝাঁক তারকা
X
Fresh