• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

এবার বাফটা অ্যাওয়ার্ডসে চমক দেখাবেন দীপিকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:১৬
দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নিজ দেশের গণ্ডি পেরিয়ে কাজ করেছেন হলিউডের সিনেমায়। আবার অস্কারের মতো আয়োজনের মঞ্চেও সঞ্চালনায় দেখা গেছে তাকে। এবার ব্রিটিশ একাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডসে (বাফটা) চমক দেখাবেন দীপিকা।

আগামী ১৮ ফেব্রুয়ারি বসতে যাচ্ছে বাফটা অ্যাওয়ার্ডসের ৭৭তম আসর। বর্ণিল এই আয়োজনে প্রেজেন্টার হিসেবে মঞ্চে হাজির হবেন দীপিকা।

মঞ্চে একই ভূমিকায় প্রেজেন্টার হিসেবে আরও দেখা যাবে— ডেভিড ব্যাকহাম, কেট ব্লানচেট ও ডুয়া লিপার মতো আন্তর্জাতিক তারকাকে। এতে একমাত্র বলিউড অভিনেত্রী হিসেবে আমন্ত্রণ পেয়েছেন ‘পিকু’। যারা পর্যায়ক্রমে বাফটা মঞ্চে এসে খাম খুলে পুরস্কারজয়ীদের নাম ঘোষণা করবেন।

জানা গেছে, চলতি বছর বাফটা অনুষ্ঠান সঞ্চালনা করবেন ডেভিড টেনান্ট। লন্ডনের রয়্যাল ফেস্টিভ্যাল হলে বসবে বাফটা অ্যাওয়ার্ডসের জমকালো এই আসর। যেটা যুক্তরাজ্যে সম্প্রচার করবে বিবিসি ও আই প্লেয়ার এবং আন্তর্জাতিক পর্যায়ে প্রচার করবে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ব্রিটবক্স।

এ প্রসঙ্গে বাফটার পুরস্কার ও কনটেন্ট পরিচালক এমা বেহের বলেন, চলতি বছরের আসরে মনোনয়ন পাওয়া সব শিল্পীদের স্বাগত জানাতে আমরা উন্মুখ হয়ে আছি। পর্দা এবং এর পেছনের সেরা কিছু মানুষকে সম্মান জানানো হবে। সঞ্চালক ডেভিড টেনান্টের চার্ম ও কারিশমায় অনুষ্ঠানটি আরও মুখর হয়ে উঠবে। এ ছাড়াও থাকছে সোফি এলিস-বেক্সটর ও হান্নাহ ওয়াদিংহামের পরিবেশনা।

প্রসঙ্গত, বর্তমানে দীপিকা হাতে রয়েছে দুটি সিনেমা। একটি নাগ অশ্বিন পরিচালিত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। এতে অমিতাভ বচ্চন ও প্রভাসের সঙ্গে দেখা যাবে তাকে। অন্যটি রোহিত শেঠির নির্মাণে তারকাবহুল ‘সিংহাম অ্যাগেইন’।

সূত্র : বলিউড হাঙ্গামা

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
সুখবর দিলেন দীপিকা-রণবীর
ঝলমলে শাড়িতে বাফটার মঞ্চে নজর কাড়লেন দীপিকা
যে কারণে পাঁচ দেশে নিষিদ্ধ হৃতিক-দীপিকার সিনেমা
X
Fresh