• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় প্রথম ভারতীয় হিসেবে দীপিকার নাম

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ মে ২০২৪, ১১:৩৮
দীপিকা পাড়ুকোনে
দীপিকা পাড়ুকোন

বর্তমানে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে দীপিকা পাড়ুকোনের জনপ্রিয়তা। আর তাই মাঝে মধ্যেই আন্তর্জাতিক অঙ্গনের বড় বড় ইভেন্টে অংশ নিতে দেখা যায় তাকে। সেই জনপ্রিয়তাই এবার ডেডলাইনের ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় পৌঁছে দিয়েছে দীপিকাকে।

দীপিকা পাড়ুকোন

‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় প্রথম ভারতীয় হিসেবে নাম উঠল দীপিকার। সংসারে প্রথম সন্তান আসার আগেই এমন সুখবরে খুশি দীপিকা ও তার স্বামী অভিনেতা রণবীর সিং।

ভারতীয় গণমাধ্যমের সূত্র হতে জানা গেছে, ডেডলাইনের ‘গ্লোবাল ডিসরাপ্টর্স-২০২৪’-এর তালিকায় প্রথম ভারতীয় হিসেবে জায়গা করে নিয়েছেন দীপিকা।

দীপিকা পাড়ুকোন ও তার স্বামী অভিনেতা রণবীর সিং

জানা গেছে, শোবিজ অঙ্গনে অনবদ্য অবদান, প্রচলিত ধ্যান-ধারণার বদল আর আন্তর্জাতিক পরিচিতির কারণে এই তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে দীপিকাকে।

দীপিকা ছাড়াও ’গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় শোভা পাচ্ছে হলিউডের উমা থারম্যান, কোরিয়ান-আমেরিকান লেখক ও পরিচালক লি সাং জিন, আমেরিকান অভিনেত্রী ও প্রযোজক ইভা জ্যাকুলিন লংগোরিয়ার নাম।

দীপিকা পাড়ুকোন

এদিকে স্ত্রীর এমন সাফল্যে উচ্ছ্বসিত রণবীর। ইতোমধ্যে দীপিকাকে নিয়ে ইনস্টাগ্রামে পোস্টও দিয়েছেন তিনি। দীপিকাকে নিয়ে প্রকাশিত এক প্রতিবেদনের ছবি শেয়ার করে ক্যাপশনে রণবীর লিখেছেন, ‘বাচ্চার মা আমাদের কাঁপিয়ে দিয়েছে’।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আম্বানিপুত্রের বিয়েতে রাস্তায় শুয়ে রণবীর সিংয়ের নাগিন ড্যান্স!
বিয়েতে শাহরুখসহ ২৫ জনকে ২ কোটির ঘড়ি উপহার দিলেন অনন্ত!
দীপিকার বেবি বাম্পে হাত দেওয়ায় খেপেছেন নেটিজেনরা
দীপিকার ছেলে না মেয়ে হবে, জানালেন জ্যোতিষী