logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

যে স্মৃতি তাড়া করে বেড়ায় ইয়ামিকে

ইয়ামি গৌতম,
ইয়ামি গৌতম।

ইয়ামি গৌতম। একজন মডেল-অভিনেত্রী তিনি। ‘ভিকি ডোনার’ ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে লাখো ভক্তের হৃদয় ছুঁয়েছেন তিনি। মিষ্টি চেহারার ইয়ামিকে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’, ‘বালা’ সহ বেশ কিছু ছবিতে দেখা।

এই মুহূর্তে ‘দশভি’ বলে একটি ছবিতে আইপিএস অফিসার জয়তী দেশওয়ালের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

আরও পড়ুন : ভোটের ফল প্রকাশের দিন 'স্বামী-স্ত্রী' রূপে আসবেন দুই প্রতিপক্ষ!

ইয়ামি গৌতম জানান, তার পুলিশ হওয়ার অপূর্ণ ইচ্ছার কথা। সঙ্গে জানিয়েছেন, বিশ্ববিদ্যালয় জীবনে এক ভয়াবহ দুর্ঘটনার স্মৃতি তাকে এখনও তাড়া করে ফেরে।

এই বলিউড অভিনেত্রীর ভাষ্য, তিনি একসময় ভেবেছিলেন, তার হয়তো আর কোনোদিনও অভিনয় করাই হয়ে উঠবে না। একদিন দুই চাকার গাড়িতে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে রওনা হয়েছিলেন তিনি। ইয়ামির ভাষ্য, তার সামনের গাড়ির চালক তাকে ভুল সিগন্যাল দিয়েছিলেন।

ইয়ামি জানান, সামনের দিক থেকে গাড়ি নিয়ে আসা এক নারী ডানদিকে যাওয়ার সিগন্যাল দিয়ে বাঁদিকে গাড়ি ঘুরিয়ে বসেন। এতে ধাক্কা খেয়ে নিজের গাড়ি থেকে পড়ে যান তিনি।

আরও পড়ুন : ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ সেরা দশে যারা

সেদিন ইয়ামিকে সাহায্য না করে উল্টো নিজের গাড়ি নিয়ে পালিয়েছিলেন ওই নারী।

তিনি জানান, আমি হেলমেট পরেছিলাম, তাই বেঁচে যাই। সেদিন নড়তে পারছিলাম না। আমায় কোনো গাড়িও চাপা দিয়ে দিতে পারতো। একজন এসে আমায় উঠে দাঁড়াতে সাহায্য করেন।

আরও পড়ুনঃ নুসরাতের শেষ চিহ্নটুকুও মুছে ফেললেন স্বামী

দীর্ঘদিন চিকিৎসকদের পরামর্শে যোগ ব্যায়াম করে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন ইয়ামি। তবে এখনো মাঝে মধ্যেই পুরোনো চোট মাথাচাড়া দিয়ে ওঠে তার।

এম

RTV Drama
RTVPLUS