logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২১, ২৩:১৫
আপডেট : ০৩ মার্চ ২০২১, ২৩:৩৮

নুসরাতের শেষ চিহ্নটুকুও মুছে ফেললেন স্বামী

ফাইল ছবি

গত দু-মাসে বেশ কয়েকবার আলোচনায় উঠেছে নায়িকা নুসরাত জাহান ও তার স্বামী নিখিল জৈনের বিবাহবিচ্ছেদের গুঞ্জন। তারপর থেকেই নেটিজেনরা নজরদারি করতে থাকেন নিখিলের প্রোফাইল। এ কারণে গত এক মাসে তার ফলোয়ার সংখ্যা রাতারাতি বেড়েছে। সরাসরি স্ত্রী নুসরাতকে নিয়ে আক্রমণাত্মক কিছু না বললেও ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন তিনি। বার্তা থেকে দু’জনের মধ্যকার দূরত্বের বিষয়টি স্পষ্ট বুঝা যাচ্ছে।

সম্প্রতি নিখিল বড় সিদ্ধান্ত নিয়েছেন। ইনস্টা প্রোফাইল প্রাইভেট করেছেন। এখন আর কেউ চাইলেই প্রোফাইল ভিজিট করতে পারেন না। কেবল তার ফলোয়াররাই পোস্টগুলো দেখতে পারবেন। তাহলে কি নুসরাতকে ঘিরে সমালোচনা থেকে এড়ানোর জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এছাড়াও স্ত্রী নুসরাতকে আনফলো করেছেন। নিজের প্রোফাইল থেকে নুসরাতের একাধিক ছবিও মুছে ফেলেছেন। দু-একদিন আগেও তার প্রোফাইলে বিয়ের ছবি ছিল। অর্থাৎ তার সামাজিক জীবনে এখন আর নুসরাতের কোনও অস্তিত্ব নেই।

এর আগে ভালোবাসা দিবসেই নুসরাতের নাম উল্লেখ না করে লিখেছিলেন, ভালোবাসার মানুষ বদলে গিয়েছেন, কিন্তু তিনি সেই একইরকম আছেন। আরও লেখেন, দুঃখিত আমি। তুমি আমাকে যে কথা দিয়েছিলে, তার কথা বলছি আর কি! দেখছি, একজন বদলে গিয়ে অন্য মানুষে পরিণত হয়েছে। কিন্তু আমি এখনো সেই আগের মতোই আছি।

সম্প্রতি জানা যায়, নুসরাতকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন নিখিল। কিন্তু নায়িকা জানিয়েছেন নোটিশের খবর ভুয়া ও ভিত্তিহীন। তবে নিখিল সরাসরি বিষয়টি নাকোচ করেননি। তিনি বলেছেন এখন শুধু সময়ের অপেক্ষা। প্রসঙ্গত, ২০১৯ সালে লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার কয়েক দিন পরই তুরস্কের বোদরুমে নিখিলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরাত। বিয়ের ঠিক এক বছর আট মাসের মাথায়ই ভাঙনের সুর বইতে থাকে এই দম্পতিকে ঘিরে।

এসআর/এম

RTV Drama
RTVPLUS