logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ সেরা দশে যারা

চূড়ান্ত পর্বে সেরা ১০ সুন্দরী।

গত কয়েক দিনের গ্রুমিং আর বিভিন্ন অনুশীলন কার্যক্রমে অংশগ্রহণের ওপর ভিত্তি করে, চুলচেরা বিশ্লেষণের পর ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-এর চূড়ান্ত পর্বে সেরা ১০ সুন্দরীকে নির্বাচন করেছেন বিচারকরা।

আরও পড়ুনঃ ভোটের ফল প্রকাশের দিন 'স্বামী-স্ত্রী' রূপে আসবেন দুই প্রতিপক্ষ!

নির্বাচিত এই দশ প্রতিযোগী হলেন—অনকিতা দে, আপনা চাকমা, ফারজানা আকতার এ্যানি, ফারজানা ইয়াসমিন, ফাতেমা তুজ জহুরা, মারিয়াম আহমেদ, মাসুদা খান, নিদ্রা দে, তানজিয়া জামান মিথিলা এবং তৌহিদা তাসনিম তিফা।

সেরা ১০ বাছাই পর্বে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন—মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, গায়ক ও অভিনেতা তাহসান খান, ফ্যাশন হাউজ জুরহেমের প্রতিষ্ঠাতা ও ক্রিয়েটিভ ডিরেক্টর মেহরুজ মুনির, ব্র্যাক ইউনিভার্সিটির আন্তর্জাতিক বিষয়ের ম্যানেজার আইরিন সমার তিলগার। এই প্রতিযোগিতার পরিচালক শফিকুল ইসলাম জানিয়েছেন, চূড়ান্ত পর্বে বিচারকের দায়িত্বও তারা পালন করবেন।

আরও পড়ুনঃ খোলামেলা পোশাকে তাক লাগালেন কাজলের বোন (ভিডিও)

মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার প্রেসিডেন্ট মোস্তফা রাফিকুল ইসলাম ডিউক জানিয়েছেন, আগামী ২০ মার্চ, অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে।

২০১৯ সালে প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’। এতে বিজয়ী হন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের মেয়ে শিরিন আক্তার শিলা। এ আসরের গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ‘মিস ইউনিভার্স ১৯৯৪’ বিজয়ী বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। এবারের আয়োজনেও উপস্থিত থাকবেন একজন সাবেক মিস ইউনিভার্স।

এম

RTV Drama
RTVPLUS