• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

তবে কি নতুন অতিথির অপেক্ষায় ইয়ামি (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২৪, ০৯:৫৮
ইয়ামি গৌতম
ইয়ামি গৌতম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম। আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘আর্টিকেল ৩৭০’। এতে মুখ্য ভূমিকায় দেখা যাবে ইয়ামিকে। বর্তমানে এই সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। এরই মাঝেই মা হওয়ার গুঞ্জনে খবরের শিরোনামে তিনি।

সম্প্রতি মুম্বাইতে স্বামী আদিত্যের সঙ্গে ক্যামেরাবন্দি হন ইয়ামি। ওই সময় অভিনেত্রীর পরনে ছিল পিংক রঙের একটি সালোয়ার-কামিজ। তবে পাপারাজ্জিদের ক্যামেরা দেখামাত্র ওড়না দিয়ে বারবার পেট আড়াল করতে ব্যস্ত হয়ে পড়েন ইয়ামি।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিওটি। ছড়িয়ে পড়া মাত্রই নানান জল্পনা-কল্পনায় মেতেছেন নেটিজেনরা। অনেকেই মন্তব্য করছেন মা হতে যাচ্ছেন ইয়ামি!

তবে ইয়ামি-আদিত্যর বাবা-মা হওয়ার খবরটি চারদিক ছড়িয়ে পড়লেও বিষয়টি নিয়ে মুখ খোলেননি তারা। সেই জায়গা থেকে তাদের নীরবতাও সম্মতির লক্ষণ বলে মনে করছেন নেটিজেনদের একাংশ। তাদের ভাষ্যমতে, লুকোচুরির পাঠ চুকিয়ে শিগগিরই হয়তো বাবা-মা হওয়ার আনুষ্ঠানিক ঘোষণা দেবেন ইয়ামি-আদিত্য।

প্রসঙ্গত, ২০২১ সালে নির্মাতা আদিত্যর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ইয়ামি। ২০১৯ সালে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার শুটিং চলাকালীন একে ওপরের প্রেমে পড়েন তারা। টানা দুবছর প্রেমের পর বিবাহবন্ধনে আবদ্ধ হন ইয়ামি-আদিত্য।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভেঙে গেল আদিত্য-অনন্যার প্রেম!
শাহরুখের ‘পাঠান টু’ সিনেমার প্রস্তুতি শুরু
X
Fresh