logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

ভোটের ফল প্রকাশের দিন 'স্বামী-স্ত্রী' রূপে আসবেন দুই প্রতিপক্ষ!

ভোটের ফল প্রকাশের দিন 'স্বামী-স্ত্রী' রূপে আসবেন দুই প্রতিপক্ষ!
ছবি: সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী বিজেপিতে যোগ দিয়েছেন। গেলো সোমবার (১ মার্চ) দিলীপ ঘোষ এবং কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন তিনি। শ্রাবন্তীর সহ-অভিনেতা সোহম চক্রবর্তী তৃণমূল কংগ্রেসের একজন সক্রিয় কর্মী। মোট কথা, রাজনীতির ময়দানে তারা এখন প্রতিপক্ষ। তবে রাজনীতির মাঠে যাই হোক না কেন ভোটের ফল প্রকাশের দিন ঠিকই স্বামী-স্ত্রী রূপে পর্দায় হাজির হবেন এই দুই তারকা।

আরও পড়ুনঃ খোলামেলা পোশাকে তাক লাগালেন কাজলের বোন (ভিডিও)

রাজনীতির মাঠে তারকাদের সক্রিয়তা নিয়ে আলোচনা তুঙ্গে। এখনও তৃণমূল কংগ্রেস কিংবা বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হয়নি। যেহেতু সোহম ও শ্রাবন্তী দুটি ভিন্ন দলের সমর্থক, তাই প্রার্থী হয়ে লড়াই করুক বা না করুক অন্তত একে অপরের দলের বিরুদ্ধে জোর গলায় প্রচারণা চালাবেন এটা নিশ্চিত।

আরও পড়ুনঃ এবার হাইকোর্টে রিট করলেন ক্রিকেটার নাসিরের স্ত্রীর আগের স্বামী

রাজনীতির আদর্শ এক না হলেও ওয়েব দুনিয়ায় পা রাখার জন্য একে অপরের হাত ধরেছেন সোহম-শ্রাবন্তী। আগামী ২ মে হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে তাদের প্রথম ওয়েব সিরিজ 'দুজনে'। একই দিনে ২০২১ সালের বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশ করা হবে। কার দল ক্ষমতায় আসবে? নাকি আবারও বামদের জোট ক্ষমতা দখল করবে? ভোটের ফল যাই হোক, সেদিন ওটিটি প্ল্যাটফর্মে চুটিয়ে রোমান্স করবেন এই দুই তারকা।

প্রসঙ্গত, রাজনীতির ময়দান আর কাজের দুনিয়ার সমীকরণ যে আলাদা তা বুঝিয়ে দেবে হইচই এর এই ওয়েব সিরিজ। রাজনীতিতে প্রতিপক্ষ হলেও কর্মক্ষেত্রে সোহম-শ্রাবন্তী সহকর্মী বটে।

সূত্র- জি নিউজ

এনএস/এম

RTV Drama
RTVPLUS