• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

শাকিবের বিরুদ্ধে মামলার তদন্তে ডিবি পুলিশ

হবিগঞ্জ প্রতিনিধি

  ২৯ অক্টোবর ২০১৭, ১৪:৪২

ঢালিউড তারকা শাকিব খানের বিরুদ্ধে হবিগঞ্জের ইজাজুল মিয়ার দায়ের করা ৫০ লাখ টাকার মানহানি মামলার তদন্ত করবে পুলিশের গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ(ডিবি)।

আজ রোববার সকাল ১১টায় হবিগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহানের আদালতে মামলাটি করা হয়। দুপুর দুইটায় আদালত মামলাটি গ্রহণ করে ডিবি পুলিশকে ১৮ ডিসেম্বর এ তদন্তের প্রতিবেদন জমা দেবার নির্দেশ দেন।

ইজাজুল মিয়ার অভিযোগ তার অনুমতি না নিয়ে শাকিব খান অভিনীত ‘রাজনীতি’ সিনেমায় তার মোবাইল নম্বরটি ব্যবহার করা হয়। এর জন্য ব্যক্তিজীবনে নানা রকম সমস্যার মুখোমুখি হতে হচ্ছে তাকে।

মামলায় রাজনীতি ছবির পরিচালক বুলবুল বিশ্বাস, চিত্রনায়ক শাকিব খান, প্রযোজক আশফাক আহমেদকে আসামী করা হয়েছে। মানহানির ক্ষতিপূরণ চাওয়া হয়েছে ৫০ লাখ টাকা।

জানা গেছে, বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ সিনেমায় একটি মোবাইল ফোন নম্বর ব্যবহার করা হয়। এই নম্বরটি ইজাজুলের ব্যক্তিগত ফোন নম্বর। কিন্তু সিনেমার নির্মাতা কিংবা অভিনেতা কেউ তার অনুমতি না নিয়ে ফোন নম্বরটি ব্যবহার করেন।

এর আগে গণমাধ্যমকে ইজাজুল জানিয়েছেন, অনেকেই ফোন করে শাকিব খানকে চান। মেয়েদের অনেকে ফোন করেন। এতে করে ইজাজুলের স্ত্রী তাকে সন্দেহ করেন। প্রতিদিন শত শত ফোন কল আসে। এমনকি রাজমিস্ত্রির কাজ থেকে চাকরিচ্যুত হয়েছেন। পরে সিএনজি চালিত অটোরিকশা চালনার সঙ্গে যুক্ত হয়েছেন।

গেলো রোযার ঈদে সারাদেশে মুক্তি পায় শাকিব-অপু জুটির সিনেমা ‘রাজনীতি’। ছবিতে আরো অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, আলীরাজ, সাদেক বাচ্চু, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া প্রমুখ।

পিআর/ওয়াই

নায়ক শাকিবের বিরুদ্ধে রাজমিস্ত্রির মামলা

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘তুফান’ যেন বাংলার কেজিএফ
শাকিব খানকে সে একদম সহ্য করতে পারে না: অপু বিশ্বাস
শাহরুখ-সালমানদের মতো ঘটনা ঘটছে শাকিব-সিয়ামদের বেলায়ও
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস
X
Fresh