• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘তুফান’ যেন বাংলার কেজিএফ

আরটিভি নিউজ

  ০৭ মে ২০২৪, ১৮:৪০
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বর্তমান সময়ের অন্যতম আলোচিত তরুণ নির্মাতা রায়হান রাফি। ইতোমধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্র দিয়ে দর্শকদের আস্থার প্রতীক হয়ে উঠেছেন। এবার এই নির্মাতা নায়ক শাকিব খানকে নিয়ে নির্মাণ করলেন নতুন চলচ্চিত্র ‘তুফান’। আসছে ঈদে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এদিকে নির্মাতা রায়হান রাফী আগেই পূর্বাভাস দিয়েছিলেন, আজ বাংলার আকাশে-বাতাসে এক ভয়ংকর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে! সেই ঝড়েরই দেখা মিলল সন্ধ্যা নামার আগেই। শাকিব খানকে নিয়ে নির্মিত ‘তুফান’ সিনেমার প্রথম টিজার প্রকাশ পেয়েছে। যেখানে রীতিমতো ঝড় তুলেছেন শাকিব। মাত্র ৮১ সেকেন্ডের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ঝড় তুলেছে। অনেকেই বলেছেন, যেন বলিউড কিংবা দক্ষিণী সিনেমার টিজার ‘তুফান’। রায়হান রাফী ও শাকিব খান জুটি ঢালিউডকে নতুন কিছু উপহার দিতে চলেছেন।

এদিকে টিজারটি প্রকাশে পর আবার অনেকেই বলছেন বাংলার কেজিএফ কিংবা অ্যানিমেল হতে যাচ্ছে ‘তুফান’। শুধু তাই নয় শাকিব খানকেও এমন লুকে কেউ দেখেনি কেউ আগে এমনটাই মন্তব্য করছে অনেকেই।

‘তুফান’ ছবিতে খল চরিত্রে দেখা যাবে অভিনেতা চঞ্চল চৌধুরীকে। টিজার প্রকাশের পর তিনি তার ফেসবুকে সেটি শেয়ার দিয়ে ক্যাপশনে লিখেছেন, তুফান….খুব ভয় পাইছি রে…..হাহাহা।

জানা গেছে, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনী নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প।

এক সাক্ষাৎকারে এই সিনেমা প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফী বলেছেন, এ ধরনের সিনেমা আমি, শাকিব ভাই কেউ কখনও করিনি। ‘তুফান’ এর মতো সিনেমা বাংলাদেশে আগে কখনও হয়নি। শুধু বলতে চাই, এটি একটি অ্যাকশন ফিল্ম। একজন গডফাদারের গল্প। সুপারস্টারকে নিয়ে গ্যাংস্টার ছবি বানানোর ইচ্ছা ছিল আমার। যেমন- কেজিএফ, পুষ্পার মতো সিনেমা। বাংলাদেশে গ্যাংস্টার সিনেমা বানানোর মতো একজনই আছে, সে শাকিব খান। আর সে কারণেই তাকে নিয়ে এই সিনেমার কাজ করা।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেত্রী মিম চক্রবর্তী, নাবিলা প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘গিভ অ্যান্ড টেক’ নিয়ে যে শর্ত দিলেন মিষ্টি জান্নাত
বিয়ে করছেন শাকিবের প্রিয়তমা, পাত্র কে?
জয়কে নিয়ে মিষ্টির মন্তব্যে চটেছেন তমা মির্জা
‘আমাকে চুমু দেওয়ার চেষ্টা করেছিলেন জয়’
X
Fresh