• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

নায়ক শাকিবের বিরুদ্ধে রাজমিস্ত্রির মামলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ অক্টোবর ২০১৭, ১২:৫৬

ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মানহানি মামলা করেছেন হবিগঞ্জের রাজমিস্ত্রি ইজাজুল মিয়া। রোববার দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহানের আদালতে মামলাটি করা হয়।

জানা গেছে, বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ সিনেমায় একটি মোবাইল ফোন নম্বর ব্যবহার করা হয়। এই নম্বরটি ইজাজুলের ব্যক্তিগত ফোন নম্বর।

কিন্তু সিনেমার নির্মাতা কিংবা অভিনেতা কেউ তার অনুমতি না নিয়ে ফোন নম্বরটি ব্যবহার করেন। এতে ব্যক্তিজীবনে নানা রকম সমস্যায় পড়েছেন ইজাজুল। তাকে অচেনা নম্বর থেকে নিয়মিত ফোন করে বিরক্ত করা হয়।

এর আগে গণমাধ্যমকে ইজাজুল জানিয়েছেন, অনেকেই ফোন করে শাকিব খানকে চান। প্রতিদিন শত শত ফোন কল আসে। তিনি রাজমিস্ত্রির কাজে মন দিতে পারেন না। মেয়েদের অনেকে ফোন করেন। এতে করে ইজাজুলের স্ত্রী তাকে সন্দেহ করেন। অনেকেই ইজাজুলকে ফোন করে শাকিব খান কিনা জানতে চান।

এই ঘটনার পর তিনি রাজমিস্ত্রি কাজ থেকে চাকরিচ্যুত হয়েছেন। পরে সিএনজি চালিত অটোরিকশা চালনার সঙ্গে যুক্ত হয়েছেন। কিন্তু তার বিড়ম্বনার শেষ হয়নি। মেয়েদের ফোন আসে, এতে তার সংসার জীবন এখন কলহের সৃষ্টি হয়েছে।

গেলো রোযার ঈদে সারাদেশে মুক্তি পায় শাকিব-অপু জুটির সিনেমা ‘রাজনীতি’। ছবিতে আরো অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, আলীরাজ, সাদেক বাচ্চু, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া প্রমুখ।

পিআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার প্রতিবেদন ফের পেছাল
প্রবীণ রাজনীতিবিদ হায়দার আকবর খান রণো হাসপাতালে
‘তুফান’ যেন বাংলার কেজিএফ
জয়পুরহাটে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড
X
Fresh