• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

দুর্দান্ত কামব্যাকে বেঙ্গালুরুকে দুইশ’র আগে থামালো দিল্লি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ মে ২০২৪, ২১:৫১
আইপিএল ২০২৪
ছবি- বিসিসিআই

চলমান আইপিএলে প্লে-অফের লড়াইয়ে টিকে থাকার ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে দুর্দান্ত শুরু করেছিল দিল্লি ক্যাপিটালস। তবে মাঝ পথে চারটি ক্যাচ মিস করে ছন্দ হারায় দিল্লি। তবে শেষ দিকে দুর্দান্তভাবে কামব্যাক করে কোহলিদের ১৮৭ রানের মধ্যে থামিয়েছেন অক্ষর-খালিলরা।

রোববার (১২ মে) টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি বেঙ্গালুরুর। ৭ বলে ৬ রান করে শুরুতেই সাজঘরে ফেরেন ফাফ ডু প্লেসিস। ১৩ বলে ২৭ রান করে ফেরেনে কোহলিও। এতে দলীয় ৩৬ রানে দুই উইকেট হারায় বেঙ্গালুরু।

এরপর শুরু হয় দিল্লির ক্যাচ মিসের মহড়া। ১০ ওভারের মধ্যে চারটি ক্যাচ মিস করে দিল্লির ফিল্ডাররা। সেই সুযোগ কাজে লাগিয়ে ২৯ বলে ফিফটি তুলে নেন রজত পাতিদার। তাকে সঙ্গ দেন উইল জ্যাক।

তবে বেশিক্ষণ পিচে টিকতে পারেননি এই দুই ব্যাটার। ৩২ বলে ৫২ রান করে রজত আউট হলে, ২৯ বলে ৪১ রান করে তাকে সঙ্গ দেন উইল জ্যাক। এরপর মহিপালকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন ক্যামরুন গ্রিন।

কিন্তু ৮ বলে ১৩ রান করে আউট হন মহিপাল। এক বল পরেই দিনেশ কার্তিককে আউট করে দিল্লিকে খেলায় ফেরান খালিল আহমেদ। ১৯তম ওভারে রাসিখকে উড়িয়ে মারতে ডাক আউট হন স্বপনীল সিং।

শেষ পর্যন্ত ক্যামরুন গ্রিনের ২৪ বলের অপরাজিত ৩২ রানে ভর করে নয় উইকেট হারিয়ে ১৮৭ রানের লড়াকু পুঁজি পায় বেঙ্গালুরু। কারান শর্মা (৬) এবং সিরাজ শূন্য রানে রান আউট হন।

দিল্লির হয়ে খালিল আহমেদ এবং রাসিখ সালাম দুটি করে উইকেট শিকার করেন। এ ছাড়াও ইশান্ত শর্মা, মুকেশ কুমার এবং কুলদ্বীপ যাদব নেন একটি করে উইকেট।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আগ্রহ থাকলেও যে কারণে ভারতের কোচ হতে পারবেন না পন্টিং!
বেঙ্গালুরুর স্বপ্নভঙ্গ, দ্বিতীয় কোয়ালিফায়ারে রাজস্থান
রাজস্থানকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো বেঙ্গালুরু
টস জিতে বোলিংয়ে রাজস্থান
X
Fresh