• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আইপিএলে খেলা নিয়ে যা বললেন তাসকিন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২৪, ১৬:১৪
তাসকিন
ছবি- বিসিবি

বর্তমানে দেশের জাতীয় দলে সুযোগ পাওয়া ছাড়াও আইপিএলে খেলতে পারাটা বড় স্বপ্ন হিসেবে দেখছেন ক্রিকেটাররা। তবে গত কয়েক বছরে আইপিএল খেলার সুযোগ পেয়েও অংশ গ্রহণ করতে পারেননি তাসকিন আহমেদ।

কারণ, মোস্তাফিজকে ছাড়পত্র দিলেও তাসকিনের বেলায় বেঁকে বসে বিসিবি। এবার আইপিএল খেলা নিয়ে মুখ খুলেছেন তাসকিন।

বৃহস্পতিবার (৯ মে) জিম্বাবুয়ের বিপক্ষে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচের আগে সংবাদ সম্মেলনে আসেন তাসকিন। এ সময় আইপিএল খেলা নিয়ে প্রশ্ন করা হয় তাকে।

জবাবে এই টাইগার পেসার বলেন, যে জিনিসটা চলে গেছে এটা তো আর নিয়ন্ত্রণে নেই। ইনশাআল্লাহ সামনে খেলব, সামনে অবসর সময় পাব। শুধু আইপিএল না, আরও অনেক লিগ আছে। নীতি প্রায় একই। একেক জনের বডি টাইপ একেক রকম। এজন্য বোর্ড সতর্ক থাকে।

তিনি আরও বলেন, ফাস্ট বোলার যাদের দেখছেন, সবারই কোনো না কোনো ইনজুরি ম্যানেজ করতে হচ্ছে। হয়ত আমার বডি টাইপ বা বোলিং টাইপ ডিফারেন্ট এজন্য আমি এবার যেতে পারিনি। আমার তো টেস্ট খেলারও কথা ছিল।

‘কিন্তু শেষ মুহূর্তে কাঁধের চোট ম্যানেজ করার জন্য আমি বিরতিতে গেছি... হয়ত ভবিষ্যতে খেলব ইনশাআল্লাহ, আফসোস নাই কোনো। শুধু দোয়া কইরেন।’

চলতি আইপিএলের নিলামের শুরুতে নাম দিয়েছিলেন টাইগার এই পেসার। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আপত্তির মুখে নিলামের আগেই নাম সরিয়ে নেন তাসকিন। এবারের নিলামে নাম থাকলে তাসকিনের দল পাওয়া অনেকটাই নিশ্চিতই ছিল বলা যায়।

যদিও পরে চলতি আসরে খেলার জন্য দুটি ফ্র্যাঞ্চাইজি থেকে তাসকিনের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। কলকাতা নাইট রাইডার্স ও পাঞ্জাব কিংস এই পেসারকে দলে ভেড়াতে চেয়েছিল বলে তিনি নিজেই জানিয়েছিলেন। তবে বিসিবির আপত্তিতে শেষ পর্যন্ত কোনো দলের সঙ্গেই চুক্তি করেননি তিনি।


মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৃষ্টিতে কপাল পুড়লো রাজস্থানের, কলকাতার সঙ্গী হায়দ্রাবাদ
সাত ওভারের ম্যাচে রাজস্থানকে ব্যাটিংয়ে পাঠালো কলকাতা
পাঞ্জাবকে হারিয়ে কলকাতা ম্যাচের দিকে তাকিয়ে হায়দ্রাবাদ
হায়দ্রাবাদকে বড় লক্ষ্য দিলো পাঞ্জাব
X
Fresh