• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

করোনা প্রটোকল ভেঙে ফাইনালে নিষিদ্ধ হচ্ছেন নেইমার?

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ আগস্ট ২০২০, ১২:৪৮
neymar-covid-19
নেইমার

আরবি লিপজিগকে গুড়িয়ে দিয়ে প্রথমবারের মতো উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে জায়গা করে নিলো প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। জার্মান বুন্দেসলিগার দলটিকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে ফ্রেঞ্চ জায়ান্টরা। দুর্দান্ত এই জয়ের রাতে বিধি ভঙ্গের অভিযোগ উঠেছে নেইমারের বিপক্ষে। তাই ফাইনালে ব্রাজিলের সবচেয়ে বড় তারকা ছাড়াই নামতে হতে পারে লিগ ওয়ান চ্যাম্পিয়নদের।

মঙ্গলবার রাতে লিসবনে পুরো ম্যাচেই অসাধারণ পারফরমেন্স উপহার দিয়েছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। ১৩ মিনিটে আর্জেন্টাইন তারকার ফ্রি কিক থেকে গোল করেন ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার মার্কুইনহোস। ৪২ মিনিটে দলের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন ডি মারিয়া। আর ৫৬ মিনিটে অভিজ্ঞ এই উইঙ্গারের বাড়ানো বল থেকেই গোল তুলেন স্প্যানিশ ডিফেন্ডার হুয়ান বের্নাত।

ম্যাচের শেষে লিপজিগ মার্সেল হালস্টেনবার্গের সঙ্গে নিজের জার্সিবদল করেন নেইমার। এ বছর করোনা প্রটোকল অনুযায়ী ফুটবলাররা জার্সি বদল তো দূরের কথা, হাত পর্যন্ত মেলাতে পারেন না।

ইউরোপিয়ান গণমাধ্যমগুলো জানিয়েছে, এই জার্সি বদলের জন্য নেইমারকে ১২ দিনের আইসোলেশনে যেতে হতে পারে। আর সেটা তা হয়, তাহলে আগামী ২৩ আগস্ট চ্যাম্পিয়নস লিগের ফাইনালে খেলা হবে না বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আয়ে সবার শীর্ষে রোনালদো, মেসি কোথায়?
অবশেষে দেখা মিললো নেইমারের
এবার নিজ মুখেই পিএসজি ছাড়ার ঘোষণা দিলেন এমবাপ্পে
ব্রাজিলে বন্যার্তদের সহায়তায় বিমানভর্তি ত্রাণ পাঠালেন নেইমার
X
Fresh