Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জুলাই ২০২১, ০৯:২৬
আপডেট : ১৭ জুলাই ২০২১, ০৯:২৮

আমির-কিরণের বিচ্ছেদ নিয়ে জানা গেল চাঞ্চল্যকর খবর

আমির খান ও কিরণ রাও

বলিউডের মিস্টার পারফেকশন বয় আমির খান এবং পরিচালক কিরণ রাও গত ৩ জুলাই বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচ্ছেদের বিবৃতিতে তারকা দম্পতি লিখেছিলেন, ১৫ বছরের এই সুন্দর সফরে আমরা অনেক আনন্দ, উচ্ছ্বাস ও অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালোবাসা এবং শ্রদ্ধার মধ্য দিয়ে বিকশিত হয়েছে আমাদের সম্পর্ক। আমরা এবার জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং একই পরিবারের সদস্য হিসেবে।

গত ৩ জুলাই এ তারকা দম্পতির বিবৃতির পর দেশ-বিদেশের সকল গণমাধ্যমে সংবাদ প্রকাশ হতে থাকে। তবে এবার জানা গেল ভিন্ন খবর। হঠাৎ কোনো সিদ্ধান্ত নেননি তারা। সময় নিয়ে পরিকল্পনা করেই দাম্পত্য জীবন থেকে বেরিয়ে এসেছেন তারা।

কদিন আগে ভারতের জাতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছে, আমির এবং কিরণ ২০১৯ সাল থেকেই মানসিকভাবে একে অপরের থেকে দূরে সরেছিলেন। কাগজ-কলমে না হলেও মন থেকে তাদের বিচ্ছেদ হয়েছিল।

এছাড়াও তারা জানিয়েছে, ‘দঙ্গল’ ছবির সহ-অভিনেত্রী ফতিমা সানা শেখকে বিয়ের খবরও সত্যি নয়, কেবলই গুজব। বিবাহ রীতি থেকে মন ও বিশ্বাস চলে গেছে তাদের। তবে আলাদা কোনো সমস্যা হয়নি আমির খান ও কিরণ রাও-এর মধ্যে। সূত্র : আনন্দবাজার

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS