• ঢাকা রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
logo

সেই নগ্ন দৃশ্যের শুটিং নিয়ে মুখ খুললেন আমির

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ এপ্রিল ২০২৪, ১০:৫১
ছবি : সংগৃহীত

পুরোনো মডেলের একটি রেডিও দিয়ে লজ্জাস্থান ঢেকে রেললাইনের ওপর দাঁড়িয়ে আছেন বলিউড অভিনেতা আমির খান। ‘পিকে’ সিনেমার পোস্টারে ঠিক এমন লুকেই দেখা যায় তাকে। সিনেমাটি মুক্তির পর রীতিমতো ঝড় তুলেছিল বক্সঅফিসে। সম্প্রতি সেই নগ্ন দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন আমির।

২০১৪ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় রাজকুমার হিরানি নির্মিত সিনেমা ‘পিকে’। মুক্তির পর সুপারডুপার হিট হয় এটি। তবে সিনেমা মুক্তির আগে পোস্টারে আমিরকে নগ্ন অবস্থায় দেখে শুরু হয় ব্যাপক আলোচনা। সমালোচনাও কম সইতে হয়নি আমিরকে।

কিন্তু এই নগ্ন দৃশ্যের শুটিং কীভাবে করেছিলেন আমির? এবার ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে উপস্থিত হয়ে বিষয়টি নিয়ে কথা বলেছেন আমির।

অভিনেতা বলেন, শুটিংয়ের দিন শর্টস পরে রেডিও নিয়ে বের হই। রাজকুমার হিরানি আমাকে বলেছিলেন, সেটে কোনো মুঠোফোন রাখা যাবে না। তাই সবার ফোনই নিয়ে নেওয়া হয়েছিল। দৃশ্যটিতে আমি দৌড়াতে শুরু করি। যতক্ষণ হাঁটছিলাম, ততক্ষণ ঠিকই ছিল। কিন্তু যখনই দৌড়াতে শুরু করি…তখনই হেসে ফেলি।

আমির বলেন, যখন দৌড়াতে শুরু করি তখনই আমার শর্টস খুলে যায়। কারণ, এটি টেপ দিয়ে আটকানো ছিল। শট দিতে গিয়ে অনেক সমস্যার মুখোমুখি হতে হয়েছে। জোরে দৌড়ানোর চেষ্টা করলেও পারিনি। কয়েকবার চেষ্টা করার পর আমি নির্মাতাকে বলি, এটা (শর্টস) খুলে দাও।

মূলত নিখুঁত শট দিতে চেয়েছিলাম আমি। এজন্য সবাইকে ক্যামেরার পেছনে যেতে বলে। তারপরেই দৌড়াতে শুরু করি।

তিনি আরও বলেন, নগ্ন হয়ে সেটে হাঁটতে আমি অভ্যস্ত নই। তাই বিষয়টি খুবই বিদঘুটে লাগছিল। কাজটি করতে গিয়ে উদ্বিগ্ন ছিলাম আমি। কারণ, সবাই এটি দেখবে। আমি খুব বিব্রত ছিলাম।

প্রসঙ্গত, আমির ছাড়া ‘পিকে’ সিনেমায় আরও অভিনয় করেছেন আনুশকা শর্মা, সুশান্ত সিং রাজপুত, বোমান ইরানি প্রমুখ।

সূত্র: ইন্ডিয়া টুডে

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্দ্বীপে এমপিকে হত্যাচেষ্টার অভিযোগ, আটক ১
চমক রেখে অলিম্পিকের দল ঘোষণা ব্রাজিলের
একই দিনে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে ‘ডেসপিকেবল মি ফোর’
চমক রেখে অলিম্পিকের দল ঘোষণা আর্জেন্টিনার, নেই মেসি-ডি মারিয়া