• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

সালমান খানের বাড়িতে গুলি, যা জানা গেল 

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ এপ্রিল ২০২৪, ০৯:২১
ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির বাইরে চার রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যান অজ্ঞাতনামা দুই দুর্বৃত্ত। রোববার (১৪ এপ্রিল) ভোর ৫টার দিকে মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এ ঘটনা ঘটে।

এরপরই নড়েচড়ে বসে মুম্বাই পুলিশ। কারা এর পেছনে জড়িত, জানতে শুরু করে তদন্ত। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেও নির্দেশনা দেন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের।

এর মধ্যেই হুমকির চিঠি দিয়ে ঘটনার দায় স্বীকার করে বিষ্ণোই গ্যাং। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত হুমকিও দিয়েছে বলিউড ভাইজানকে।

জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-এর ভাই আনমোল বিষ্ণোই, তার ভাইয়ের হয়ে এই হুমকি দেন। তিনি লেখেন, ‘আজ যা হয়েছে, তা শুধুই একটা ঝলক ছিল সালমান খান। যাতে তুমি বুঝতে পারো, আমরা কত দূর যেতে পারি। এটাই ছিল তোমাকে দেওয়া শেষ সুযোগ। এরপর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না।’

সামাজিক যোগাযোগ মাধ্যমের ওই পোস্টে আনমোল বিষ্ণোই আরও লেখেন, ‘দাউদ ও ছোটা শাকিল নামের যে দুজনকে তুমি ভগবান মানো, সেই নামের দুটি কুকুর পুষেছি বাড়িতে। বাকি বেশি কথা বলার লোক আমি নই। জয় শ্রী রাম।’

প্রসঙ্গত, গত বছর থেকেই ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন সালমান খান। আর তা দিয়ে আসছিল কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। তার সূত্র ধরেই এই গুলির ঘটনা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনা অভিযানে কুকি-চিনের দুই সন্ত্রাসী নিহত
রুমায় জঙ্গল থেকে গুলিবিদ্ধ ২ মরদেহ উদ্ধার
টিকটকার ওম ফাহাদকে বাগদাদে গুলি করে হত্যা
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে ২ বাংলাদেশি নিহত
X
Fresh