• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

শুটিং শেষে ফেরার পথে খল অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ এপ্রিল ২০২৪, ১৭:৪৩
সংগৃহীত
ছবি- সংগৃহীত

কয়েক দিন আগেই সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মালয়ালাম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ অভিনেতা সুজিত রাজেন্দ্রনের মৃত্যু হয়। ভারতের বিনোদন ইন্ডাস্ট্রিতে ফের দুঃসংবাদ। এবার সড়ক দুর্ঘটনায় মারা গেলেন অভিনেতা সুরজ মেহের।

বুধবার (১০ এপ্রিল) মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বুধবার বিকেলে ভারতের ছত্তিশগড়ের রায়পুরে পিপেদুলার কাছে সরাসিওয়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। শুটিং শেষ করে ফেরার সময় একটি পিকআপের সঙ্গে সংঘর্ঘ হয় অভিনেতার গাড়ির। এতে দুমরে-মুচড়ে যায় তার গাড়িটি।

দুর্ঘটনায় অভিনেতা সুরজ গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে একটি হাসপাতালে নেয়। পরে হাসপাতালের চিকিৎসকরা মৃত ঘোষণা করেন অভিনেতাকে। জানান, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তার।

এছাড়া বুধবার বিকেল পাঁচটার দিকে দুর্ঘটনার খবর জানতে পারেন অভিনেতার পরিবারের সদস্যরা। পরে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান।

এদিকে ওই দিনই উড়িষ্যার বাথলিতে বাগদান হওয়ার কথা ছিল অভিনেতা সুরজের। বিলাসপুরের সারিয়া গ্রামের বাসিন্দা তিনি। এ কারণে দিনটি বিশেষ ছিল অভিনেতার কাছে। আর বিশেষ দিনটিতেই অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনায় মৃত্যু হলো তার।

এদিন ‘আখেরি ফয়সালা’র শুটিং করছিলেন সুরজ। তিনি ছত্তিশগড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে খলঅভিনেতার চরিত্রে বেশি অভিনয় করতেন। এ কারণে খল-তারকা হিসেবেই পরিচিত ছিল তার।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সারাদেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু
মালবাহী ট্রেনের ধাক্কায় ইঞ্জিনিয়ারের মৃত্যু
ঝালকাঠিতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু
নোয়াখালীতে পুকুরে ডুবে ২ ভাইয়ের মৃত্যু
X
Fresh